দেশ প্রতিক্ষণ, ঢাকা: বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দীন নাসিমের নির্দেশনায় ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ সংগ্রামী সভাপতি আলহাজ্ব কামরুল হাসান রিপন ও সাধারন সম্পাদক তারেক সাঈদের সার্বিক সহযোগিতায় শাহজাহানপুর থানায় ইফতার বিতরণ করা হয়।

প্রথম রমজান থেকে শুরু ২৩ রমজান পর্যন্ত প্রতিদিন ঢাকা ৫ আসনের যাত্রাবাড়ী, ডেমরা ও কদমতলী থানার বিভিন্ন ওয়ার্ডের মানুষের কাছে ইফতার বিতরন করছেন কামরুল হাসান রিপন। ব্যাক্তিগত উদ্যোগে এই ত্রান কর্মসূচীর প্রধান সমন্বয় ছিলেন শাহজাহানপুরে থানা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন সাধারন সম্পাদক গাজী আহসান হাবীব জ্যোতি।

আরও পড়ুন…….

মতিঝিলে কামরুল হাসান রিপনের ইফতার বিতরণ 

বংশালে কামরুল হাসান রিপনের ইফতার বিতরণ 

ডেমরায় কামরুল হাসান রিপনের ইফতার বিতরণ 

শাহজাহানপুর এলাকার বিভিন্ন জায়গায় অসহায়, কর্মহীন, সুবিধাবঞ্চিত, রোজাদার মানুষের মাঝে ইফতার বিতরণ করেন তিনি। গত কয়েকদিনে ৪৭৫ টি পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরন করা হয়।

বৈশ্বিক মহামারি কভিড-১৯ নামক ভয়ংকর ভাইরাসের প্রভাব পড়েছে গোটা দুনিয়ায়। এর মধ্যেই শুরু হয় পবিত্র রমজান মাস। করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে এই সময়টাতে বিপাকে পড়ে অসহায়, কর্মহীন, রিক্সাচালক ও নিম্ন আয়ের মানুষগুলো। তবে করোনার সংকটকালীন এই সময়টাতে সাধ্যমতো হতদরিদ্র, সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়েছেন স্বেচ্ছাসেবকলীগের বিভিন্ন থানার নেতাকর্মীরা।

এসময় শাজাহানপুরে ত্রান বিতরন কার্যক্রম কালে আরো উপস্থিত ছিলেন থানা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি মো: মারুফ খান, শাহজাহানপুর থানা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক ফয়সাল প্রধান ফয়েজ, আশরাফুজ্জামান স্বপন, রাশেদুল বাশার রিগেন সহ স্থানীয় নেতৃবৃন্দ সামাজিক দুরুত্ব বজায় রেখে এ কার্যক্রম সফল করে।