দেশ প্রতিক্ষণ, ঢাকা: শেয়ারবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ এন্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি) এর নবনিযুক্ত চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলামকে প্রানঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে ঢাকা স্টক এক্সচেঞ্জ ব্রোকার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ডিবিএ)।

সোমবার (১৮ মে) এসোসিয়েশনের পক্ষ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপিতে ডিবিএ’র প্রেসিডেন্ট শরীফ আনোয়ার হোসেন ডিবিএ’র পরিচালনা পর্ষদের পক্ষ থেকে নবনিযুক্ত চেয়ারম্যানকে এই অভিনন্দন জানান।

শরীফ আনোয়ার হোসেন বলেন, অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলাম পেশাগত ক্ষেত্রে অত্যান্ত দক্ষ, অভিজ্ঞ ও সফল একজন ব্যক্তিত্ব। দেশ-বিদেশে তার বিভিন্ন গঠনমূলক কার্যক্রম ও অবদানের জন্য তিনি বেশ প্রশংসা ও সুনাম অর্জন করেছেন। শেয়ারবাজারে তার আগমন, নেতৃত্ব ও অভিভাবকত্ব বিনিয়োগকারীসহ বাজার সংশ্লিষ্ট সকলকে আস্থা যোগাবে।

বিশেষ করে কোভিড-১৯ এর ফলে সৃষ্ট যে কোন প্রতিকূল পরিস্থিতি থেকে শেয়ারবাজার রক্ষার পাশাপাশি এর উন্নয়ন ও অগ্রগতিতে তিনি সময়োপযোগী, বাস্তবসম্মত ও কার্যকর পদক্ষেপ গ্রহন করবেন বলে আশা প্রকাশ করেন। তার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ শেয়ারবাজার সকল সংকট পেরিয়ে অচিরেই একটি শক্তিশালী, মজবুত ও টেকসই শেয়ারবাজারে উন্নীত হবে বলে দৃঢ়ভাবে বিশ্বাস করেন।

বাংলাদেশ শেয়ারবাজারের সার্বিক উন্নয়ন ও অগ্রগতিতে ডিবিএ নবনিযুক্ত চেয়ারম্যান এবং তার কমিশনকে সকল প্রকার সহযোগীতা করে যাবে বলে ডিবিএ’র প্রেসিডেন্ট আশ্বাস প্রদান করেছেন।