দেশ প্রতিক্ষণ, লালমনিরহাট: লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় ধর্ষণের শিকার ষষ্ঠ শ্রেণির এক ছাত্রী তিন মাসের অন্তঃসত্ত্বা। পুলিশ এই ধর্ষণের অভিযোগে মঙ্গলবার রাতে মোক্তার উদ্দিন ওরফে মোক্তার আলী এক ব্যক্তিকে গ্রেফতার করেছে। মঙ্গলবার রাতে শিশুর বাবা বাদী হয়ে পাটগ্রাম থানায় মোক্তার উদ্দিন ওরফে মোক্তার আলীকে আসামি করে মামলা দায়ের করেন।

আরও পড়ুন…….

পুঁজিবাজারকে যে কোনো মুল্যে শক্তিশালী বাজার গড়ে তোলা হবে: শিবলী রুবাইয়াত 

কেরানীগঞ্জে ৭০ বছর বৃদ্ধাকে রাস্তায় ফেলে গেল সন্তান, বৃষ্টিতে ভিজলেন মা 

ওই মামলায় মোক্তারকে গ্রেফতার দেখিয়ে গত বুধবার দুপুরে লালমনিরহাট আদালতে সোপর্দ করা হয়। আদালত জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে প্রেরণ করেছেন। ধর্ষক মোক্তার আলী লালমনিরহাটের পাটগ্রাম উপজেলর পাটগ্রাম ইউনিয়নের টেপুরগারী এলাকার আবুল খায়েরের ছেলে। ওই শিশু শিক্ষার্থীকে পুলিশ হেফাজতে স্বাস্থ্য পরীক্ষার জন্য বুধবার দুপুরে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন…….

শিশুটি জানায়, ফেব্রুয়ারি মাস থেকে তাকে ধর্ষণ করে আসছিল প্রতিবেশী দাদা মোক্তার। ঘন ঘন বমি ও খেতে না পারার কারণ খুঁজতে গিয়ে দাদি বুঝতে পারেন শিশুটি অন্তঃসত্ত্বা।

পাটগ্রাম থানার ওসি সুমন কুমার মোহন্ত বলেন, শিশুটি তিন মাসের অন্ত:সত্ব।প্রাথমিক অভিযোগের পর তার বাবার অভিযোগটি মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে। আসামিকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।