দেশ প্রতিক্ষণ, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত ১৬ কোম্পানি পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। কোম্পানিগুলো সভায় ৩১ মার্চ,২০২০সমাপ্ত সময়ের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

এপেক্স স্পিনিং লিমিটেডের বোর্ড সভা ৯ জুন, দুপুর ২টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ,২০২০ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে বলে জানা গেছে।

এপেক্স ফুডস লিমিটেডের বোর্ড সভা ৯ জুন, দিুপুর ২টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ,২০২০ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে বলে জানা গেছে।

স্টাইল ক্রাফট লিমিটেডের বোর্ড সভা ১১ জুন, দুপুর ২টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ,২০২০ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে বলে জানা গেছে।

ইস্টার্ণ হাউজিং লিমিটেডের বোর্ড সভা ১১ জুন, দুপুর ২টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ,২০২০ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকেরঅনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে বলে জানা গেছে।

আরও পড়ুন…….

ব্যাংকের ডিভিডেন্ড ৩ সেপ্টেম্বরের আগেই বিতরণ করা যাবে 

অলটেক্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের বোর্ড সভা ১১ জুন, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ,২০২০ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকেরঅনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে বলে জানা গেছে।

মোজাফফর হোসেন স্পিনিং মিলস লিমিটেডের বোর্ড সভা ১১ জুন, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ,২০২০ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকেরঅনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে বলে জানা গেছে।

শাশা ডেনিমস লিমিটেডের বোর্ড সভা ১১ জুন, বিকেল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ,২০২০ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকেরঅনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে বলে জানা গেছে।

এমবি ফার্মাসিউটিক্যালস লিমিটেডের বোর্ড সভা ১১ জুন, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ,২০২০ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকেরঅনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে বলে জানা গেছে।

রহিম টেক্সটাইল লিমিটেডের বোর্ড সভা ১১ জুন, বিকেল পৌনে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ,২০২০ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকেরঅনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে বলে জানা গেছে।

মালেক স্পিনিং মিলস লিমিটেডের বোর্ড সভা ১১ জুন, দুপুর পৌনে ২টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ,২০২০ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকেরঅনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে বলে জানা গেছে।

সামিট অ্যালায়েন্স পোর্ট লিমিটেডের বোর্ড সভা ১০ জুন, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ,২০২০ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকেরঅনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে বলে জানা গেছে।

আইসিবির বোর্ড সভা ১০ জুন, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ,২০২০ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকেরঅনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে বলে জানা গেছে।

বসুন্ধরা পেপার মিলস লিমিটেডের বোর্ড সভা ১০ জুন, বিকেল পৌনে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ,২০২০ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকেরঅনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে বলে জানা গেছে।

সিএপিএম আইবিবিএল ইসলামিক মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্ট্রি সভা ১০ জুন, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ,২০২০ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকেরঅনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে বলে জানা গেছে।

সিএপিএম বিডিবিএল মিউচ্যুয়াল ফান্ড ওয়ানের ট্রাস্ট্রি সভা ১০ জুন, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ,২০২০ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকেরঅনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে বলে জানা গেছে।

জাহিনটেক্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের বোর্ড সভা ১৬ জুন, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ,২০২০ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকেরঅনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে বলে জানা গেছে।