বরিশাল ব্যুরো, দেশ প্রতিক্ষণ: বরিশালে করোনায় ও উপসর্গ নিয়ে আরও ৩ জনের মৃত্যু হয়েছে। তারা সবাই বরিশাল শের-ই বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালের চিকিৎসাধীন অবস্থায় করোনা ইউনিটে মৃত্যুবরণ করেন। তিনজনের মধ্যে মৃত কিশোর আল মামুন (১৩) বরগুনার পাথরঘাটা উপজেলার বহরপুর গ্রামের বাসিন্দা মো. বারেক এর ছেলে।

আল মামুন করোনা উপসর্গ নিয়ে গত শনিবার রাত ৩ টায় বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি হয়। রোববার দুপুর দেড়টার দিকে তার মৃত্যু হয়। আল মামুনের করোনা শনাক্তের পরীক্ষা করা হয়েছে, তবে এখনো রিপোর্ট পাওয়া যায়নি।

রও পড়ুন…

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ঘুষ নিয়ে করোনা পরীক্ষা! 

এদিকে বরিশালের জেলার বাবুগঞ্জ উপজেলার চাদঁপাশা গ্রামের বাসিন্দা লুৎফর রহমান (৬০) মৃত্যুবরণ করেন। তিনি গত ২ জনু করোনা উপসর্গ নিয়া শেবাচিম হাসপাতালে ভর্তি হন। তিনি করোনা পজেটিভ ছিলেন। রোববার দুপুরে তার মৃত্যু হয়। অপরদিকে ঝালকাঠি জেলার গুয়াটন গ্রামের বাসিন্দা মো. ইকবাল এর স্ত্রী শিউলি (৪০) মৃত্যুবরণ করেছেন।

তিনি গত শুক্রবার করোনা উপসর্গ নিয়া শেবাচিম হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার মৃত্যুবরণ করেন। করোনা শনাক্তের পরীক্ষা করা হয়েছে, তবে এখনো রিপোর্ট পাওয়া যায় নি।