দেশ প্রতিক্ষণ, ঢাকা: পুঁজিবাজারে সপ্তাহের শেষ কার্যদিবস বৃহস্পতিবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) বৃহস্পতিবার ব্লক মার্কেটে মোট ২৭ কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে। কোম্পানিগুলোর মোট ১৯ লাখ ৭৩ হাজার ৯০২টি শেয়ার লেনদেন হয়েছে। যার বাজার মূল্য ২০ কোটি ৬৬ লাখ টাকা। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

রও পড়ুন…

মুন্নু সিরামিকের পাবলিক মার্কেটে ফিরেই বাজিমাত

বৃহস্পতিবার ব্লক মার্কেটে সবচেয়ে বেশি টাকার লেনদেন হয়েছে বেক্সিমকো ফার্মার। কোম্পানিটির ৭ কোটি ৪২ লাখ টাকার শেয়ার লেনদেন হয়েছে।স্কয়ার ফার্মা ৪ কোটি ৯৩ লাখ টাকার শেয়ার লেনদেন করে তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে।এসকে ট্রিমস ১ কোটি ৫৬ লাখ টাকার শেয়ার লেনদেন করে তালিকার তৃতীয় স্থানে রয়েছে।

ব্লক মার্কেটে লেনদেন করা অন্য কোম্পানিগুলো হলো: ব্রাক ব্যাংক, কন্টিনেন্টাল ইন্স্যুরেন্স, ড্যাফোডিল কম্পিউটার্স, এক্সপ্রেস ইন্স্যুরেন্স, ফাইন ফুডস, গ্লাক্সোস্মিথক্লাইন, গ্লোবাল ইন্স্যুরেন্স, গ্রামীণফোন, কেডিএস এক্সেসরিজ, ম্যারিকো, এম.এল ডাইং,

মুন্নু সিরামিক, ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স, ওরিয়ন ফার্মা, পাইওনিয়র ইন্স্যুরেন্স, প্রিমিয়ার ব্যাংক, রেকিট বেনকিজার, রেনেটা, রিপাবলিক ইন্স্যুরেন্স, সী পার্ল বীচ, সিঙ্গার বিডি ও ট্রাস্ট ব্যাংক মিউচ্যুয়াল ফান্ড ওয়ান, ইউপিজিডি ও ইয়াকিন পলিমার লিমিটেড।