দেশ প্রতিক্ষণ, ঢাকা: বুক বিল্ডিং পদ্ধতিতে পুঁজিবাজার থেকে অর্থ উত্তোলনের অনুমোদন পাওয়া ওইনডেক্স এগ্রো ইন্ডাস্ট্রিজ লিমিটেডের বিডিং আগামী ১লা নভেম্বর, বিকাল ৫টা থেকে শুরু হবে। আগামী ৪ নভেম্বর, বিকাল ৫টা পর্যন্ত টানা বিডিংয়ের কার্যক্রম চলবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

রও পড়ুন..

এর আগে গত ১০ সেপ্টেম্বর, কমিশনের ৭৩৯তম সভায় কোম্পানিটির বিডিংয়ের অনুমোদন দেওয়া হয়েছে। বিএসইসির নির্বাহী পরিচালক (চলতি দায়িত্ব) ও মূখপাত্র মোহাম্মদ রেজাউল করিম সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

সূত্র মতে, কোম্পানিটি বুক বিল্ডিং পদ্ধতিতে ৫০ কোটি টাকা কোটি টাকা সংগ্রহ করবে। টাকা দিয়ে কোম্পানিটি ভবন নির্মাণ, যন্ত্রপাতি ও সরঞ্জামাদি ক্রয় এবং আইপিও খরচ পরিচালনা করা হবে।

কোম্পানিটির ২০১৮-১৯ অর্থবছরে শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) হয়েছে ৭.০৭ টাকা। আর বিগত ৫টি আর্থিক বিবরণী অনুযায়ী ভারিত গড় হারে শেয়ারপ্রতি মুনাফা হয়েছে ৫.৬০ টাকা। ২০১৯ সালের ৩০ জুন কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পত্তি মূল্য (এনএভিপিএস) দাড়িঁয়েছে ৪৫.০৩ টাকায়। উল্লেখ্য কোম্পানিটির ইস্যু ব্যবস্থাপকের দায়িত্বে রয়েছে এএফসি ক্যাপিটাল ও ইবিএল ইনভেস্টমেন্টস।