দেশ প্রতিক্ষণ, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত দুই কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা করছে। কোম্পানি দুটো হলো: নিউ লাইন ক্লোথিংস, জাহিন টেক্সটাইল। নিউ লাইন ক্লোথিংস: বস্ত্রখাতে তালিকাভুক্ত নিউ লাইন ক্লোথিংসের পরিচালনা পর্ষদসভা আগামী শনিবার (১৬ জানুয়ারি) অনুষ্ঠিত হবে।

বুধবার ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে। বিকেল সাড়ে ৪টায় অনুষ্ঠিতব্য সভায় ২০২০ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা প্রকাশ করা হবে।

প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) কোম্পানির শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) হয়েছে ০.৪৭ টাকা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ০.৪৫ টাকা। ২০২০ সালের ৩০ সেপ্টেম্বর পর্যন্ত কোম্পানির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ২৪.৩১ টাকা।

আলোচ্য সময়ে শেয়ারপ্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে মাইনাস ০.৮৪ টাকা। আগের বছর একই সময়ে এনওসিএফপিএস ছিল ০.৬৬ টাকা।

জাহিনটেক্স: জাহিনটেক্সের বোর্ড সভা ২৮ জানুয়ারি বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। উভয় কোম্পানির বোর্ড সভা ৩১ ডিসেম্বর ২০২০ সমাপ্ত ছয় মাসের (জুলাই-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।