দেশ প্রতিক্ষণ, ঢাকা: শেয়ারবাজারে তালিকাভুক্ত ১১ কোম্পানির তাদের প্রান্তিক প্রতিবেদক প্রকাশ সংক্রান্ত পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। সোমবার  ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে। ১৪ কোম্পানি হলো, সাভার রিফ্যাক্ট্ররিজ, শাইনপুকুর সিরামিক, বেক্সিমকো সিনথেটিকস, বেক্সিমকো ফার্মাসিউটিক্যালস ও প্যারামাউন্ট টেক্সটাইল, বাংলাদেশ সাবমেরিন কেবলস লিমিটেড, মেঘনা কনডেন্সড মিল্ক, মেঘনা পেট।

সাভার রিফ্যাক্ট্ররিজ: সাভার রিফ্যাক্ট্ররিজ লিমিটেডের পরিচালনা পর্ষদের সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২৬ জানুয়ারি বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে।ডিএসই সূত্রে এ তথ্য জানা যায়।

সূত্র জানায়, সভায় ৩১ ডিসেম্বর, ২০২০ তারিখে সমাপ্ত হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ আলোচিত প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি।

কোম্পানি মধ্যে শাইনপুকুর সিরামিকের ২৮ জানুয়ারি বেলা সাড়ে ৩টায়, বেক্সিমকো সিনথেটিকসের ২৮ জানুয়ারি বিকেল সাড়ে ৪টায়, বেক্সিমকো ফার্মার বোর্ড সভা ২৭ জানুয়ারি বিকেল সাড়ে ৩টায় এবং প্যারামাউন্ট টেক্সটাইলের ২৮ জানুয়ারি বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সাবমেরিন কেবলস লিমিটেডের বোর্ড সভা আগামী ২৭ জানুয়ারি বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। মেঘনা কনডেন্সড মিল্ক লিমিটেডের বোর্ড সভা আগামী ২৮ জানুয়ারি দুপুর ২টা ৩৫ মিনিটে অনুষ্ঠিত হবে। মেঘনা পেট ইন্ডাস্ট্রিজ লিমিটেডের বোর্ড সভা আগামী ২৮ জানুয়ারি বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে।

পুঁজিবাজারে তালিকাভুক্ত ৬ মিউচ্যুয়াল ফান্ড ট্রাস্টি কমিটির সভার তারিখ ঘোষণা করেছে। ফান্ডগুলোর সভায় ৩১ ডিসেম্বর ২০২০ ও ২০১৯ এবং ৩১ মার্চ,২০ সমাপ্ত সময়ের নিরীক্ষিত ও অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

ফান্ডগুলো হচ্ছে: এমবিএল ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি কমিটির সভা ২৫ জানুয়ারি দুপুর ২টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে। ওই সভায় ফান্ডটির ৩১ মার্চ,২০২০ সমাপ্ত সময়ের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পরযালোচনা করা হবে। এই ফান্ডের তৃতীয় প্রান্তিকের (৩১ ডিসেম্বর,১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পরযালোচনা করা হবে আগামী ২১ জানুয়ারি বিকাল ৩টা ০৫ মিনিটে অনুষ্ঠিত হবে।

এআইবিএল ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি কমিটির সভা ২৫ জানুয়ারি দুপুর ২টা ৩৫ মিনিটে অনুষ্ঠিত হবে। ওই সভায় ফান্ডটির ৩১ মার্চ,২০২০ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পরযালোচনা করা হবে। এই ফান্ডের তৃতীয় প্রান্তিকের (৩১ ডিসেম্বর,১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পরযালোচনা করা হবে আগামী ২১ জানুয়ারি দুপুর ২টা ৫৫ মিনিটে অনুষ্ঠিত হবে।

গ্রীণডেল্টা মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি কমিটির সভা ২১ জানুয়ারি দুপুর ২টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে। ডিবিএইচ ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি কমিটির সভা ২১ জানুয়ারি দুপুর ২টা ৩৫ মিনিটে অনুষ্ঠিত হবে। এনএলআই ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি কমিটির সভা ২৪ জানুয়ারি বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। এসইবিএল ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি কমিটির সভা ২৪ জানুয়ারি বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে।