দেশ প্রতিক্ষণ, ঢাকা: ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসকে হেয় প্রতিপন্ন করার লক্ষ্যে সাবেক মেয়র সাঈদ খোকনের অসত্য তথ্য ও বিভ্রান্তিকর বক্তব্যের তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়েছে ১৪,১৫,১৬,১৭,১৮ ও ২২ নং ওয়ার্ড যুবলীগ। আহাম্মদ উল্লাহ মধু ও ইসমাইল হোসেন তপুর নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা হয়েছে।

প্রতিবাদ সমাবেশ থেকে স্বারকলিপি দলীয় সভানেত্রীর কার্যালয় প্রেরন করা হয়েছে। বিক্ষোভ প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন ঢাকা মহানগর আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক এ্যাড. কাজী মোরশেদ কামাল।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের কান্ডারী, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বাংলাদেশ লিবারেশন ফোর্স তথা মুজিব বাহিনীর অন্যতম প্রধান সর্বাধিনায়ক ও বাংলাদেশ যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মনি’র কনিষ্ঠ সন্তান বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সদস্য সচিব ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস নবম, দশম ও একাদশ জাতীয় সংসদের সংসদ সদস্য নির্বাচিত হয়ে পরবর্তীতে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র নির্বাচিত হন।

আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার একান্ত আস্থাভাজন ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে উজ্জীবিত। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র এর দায়িত্ব গ্রহণ করার পর থেকেই নাগরিক জীবনের মান উন্নয়নে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড ভূয়সী প্রশংসিত হয়েছেন। মেয়র দুর্নীতির বিরুদ্ধে কঠোর অবস্থান ঘোষণা করে কার্যকর পদক্ষেপ গ্রহণ ও বাস্তবায়ন করছেন।

নাগরিক জনহিতকর ভূমিকায় বিভ্রান্ত হয়ে স্বার্থান্বেষী বিশেষ মহলের ষড়যন্ত্রে সাবেক মেয়র সাঈদ খোকন, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ও মধুমতি ব্যাংকের সুনাম ক্ষুণ্ণ করার জন্য বিভিন্ন অসত্য কাল্পনিক তথ্য উল্লেখ করে বর্তমান মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের বিরুদ্ধে বক্তব্য প্রদান করে হেয় প্রতিপন্ন করার হীন চেষ্টারত।