দেশ প্রতিক্ষণ, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত চার কোম্পানির বোর্ড সভা আজ বিকেলে অনুষ্ঠিত হবে । কোম্পানিগুলো হলো: তাল্লু স্পিনিং মিলস্ লিমিটেড, ওয়ালটন হাই–টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড, আজিজ পাইপস লিমিটেড এবং ডরিন পাওয়ার জেনারেশন এন্ড সিস্টেম লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

তাল্লু স্পিনিং মিলস্ লিমিটেড: কোম্পানিটির বোর্ড সভা আজ ১৯ জানুয়ারি বিকাল সাড়ে ৩টায়, বিকাল সাড়ে ৪টায় ও বিকাল সাড়ে ৫টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটির ৩০ জুন, ২০১৯, ২০২০ ও ২০২১ পর্যন্ত কোম্পানিটির সমাপ্ত অর্থবছরের নিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

ওয়ালটন হাই–টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড: কোম্পানিটির বোর্ড সভা আজ ১৯ জানুয়ারি বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে।সভায় ৩১ ডিসেম্বর, ২০২১ পর্যন্ত কোম্পানিটির দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত সমাপ্ত হিসাব বছরের জন্য আর্থিক প্রতিবেদন ও ইপিএস প্রকাশ করবে।

আজিজ পাইপস লিমিটেড: কোম্পানিটির বোর্ড সভা আজ ১৯ জানুয়ারি বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০২১ পর্যন্ত কোম্পানিটির দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত সমাপ্ত হিসাব বছরের জন্য আর্থিক প্রতিবেদন ও ইপিএস প্রকাশ করবে।

ডরিন পাওয়ার জেনারেশন্স এন্ড সিস্টেম লিমিটেড: কোম্পানিটির বোর্ড সভা আজ ১৯ জানুয়ারি বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে।সভায় ৩০ সেপ্টেম্বর, ২০২১ পর্যন্ত কোম্পানিটির দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত সমাপ্ত হিসাব বছরের জন্য আর্থিক প্রতিবেদন ও ইপিএস প্রকাশ করবে।