কামরুল ইসলামস্টাফ করেসপন্ডেন্ট,ঢাকা: ঢাকা মহানগর আ’লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক ও সর্বদলীয় সরকারের আইন প্রতিমন্ত্রী কামরুল ইসলাম বলেছেন, বেগম খালেদা জিয়া আন্দোলনের নামে অবরোধ দিয়ে মানুষকে জিম্মি করে দেশকে ধ্বংস করার ষড়যন্ত্রে মগ্ন হয়ে আছেন।

একাত্তরে আমরা যাদের পরাজিত করেছি সেই পরাজিত শক্তি আজ আবার নতুন করে তৎপর হয়ে উঠেছে বলে তিনি অভিযোগ করেন।

বুধবার বেলা সাড়ে ১১ টায় বঙ্গবন্ধু অ্যাভিনিউর আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিরোধী দলের অবরোধ বিরোধী অবস্থানকালে মিছিল পূর্ব এক সংক্ষিপ্ত সমাবেশে তিনি এ আহ্বান জানান।

সর্বদলীয় সরকারের আইন প্রতিমন্ত্রী বলেছেন বিরোধী দলীয় নেতা বেগম খালেদা জিয়ার উচিত হবে জনগণের কাছে ক্ষমা চেয়ে তওবা পড়া।এসময় তিনি খালেদা জিয়া পাকিস্তানের এজেন্ট হিসেবে কাজ করেছেন বলেও মন্তব্য করেন।

খালেদা জিয়াকে উদ্দেশ্য করে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, ‘আসুন সবাই মিলে দেশকে ভালবাসি। নির্বাচন বানচাল করতে অনেক চেষ্টা করেছেন তা পারেন নি। ভবিষ্যতে পারবেনও না।’

দুইটি জিনিস ছাড়া বিরোধী দলীয় নেত্রী সব কিছুই পারেন উল্লেখ করে তিনি আরও বলেন, ‘ খালেদা জিয়া শুধু পারেন না পাকিস্তান ও যুদ্ধাপরাধীদের সঙ্গ ছাড়তে।’এ সময় আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সভাপতি এম এ আজিজ, সহ সভাপতি ফয়েজ উদ্দিন মিয়া, প্রচার সম্পাদক আব্দুল হক সবুজ, দপ্তর সম্পাদক শহীদুল ইসলাম মিলন প্রমুখ।