মেহেরপুর :  সত্যের সন্ধানে প্রতিদিন শ্লোগানের মধ্যে দিয়ে গাংনী নিউজ ২৪.কম’র আনুষ্ঠানিক ভাবে উদ্ভোধন করা হয়েছে।নববর্ষের প্রথম দিন বুধবার সকাল ১০ টার সময় উপজেলা নির্বাহী অফিসারে সম্মেলন কক্ষে আনুষ্ঠানিক ভাবে উদ্ভোধন করেন প্রধান অতিথী গাংনী উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুস সালাম।

সভায় সভাপতিত্ব করেন,মোঃ সিরাজুল ইসলাম (স্যার)।সাংবাদিক আমিরুল ইসলাম অল্ডামের উপস্থাপনায় অন্যন্য’র মধ্যে বক্তব্য রাখেন,গাংনী উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা দিলীপ কুমার সেন,সাংবাদিক জুলফিকার আলী কানন,হারুন অর রশিদ রবি,মাজেদুল হক মানিক,মজনুর রহমান আকাশ, রমজান আলী, সাহাজুল ইসলাম সাজু প্রমুখ।

এছাড়া স্বাগত বক্তব্য রাখেন গাংনী নিউজ ২৪.কম’র পরিচালক ফারুক আহমেদ।এসময় সাংবাদিক সুমন আহমেদ,এমএ লিংকন,রেজা আহমেদ,আবু হোসেন,রেজওয়ানুল বাশার তাপস,আক্তারুজ্জামান আক্তার,

মাহবুব আলম,তাহেরুল ইসলাম তপন,আলামিন হোসেন,আশরাফ সিদ্দিকী শাহিন,মোমিনুল ইসলাম,রাসেল আহমেদ, সোহাগ আরেফিন,জিয়াউর রহমান জিয়া,সাইফুল ইসলাম,অনিক,আলী হোসেন, মাহবুব মোর্শেদ শান্তি,তৌহিদুল ইসলাম, লাল্টু মিয়া ও মোঃ আব্দুল্লাহ প্রমুখ উপস্থিত ছিলেন।প্রধান অতিথী গাংনী উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুস সালাম বলেন, গাংনী নিউজ ২৪.কম এই সময়ে বড় প্রয়োজন ছিল।

অন্তত পাঠকরা তথ্য’র ক্ষুধা মেটাতে সক্ষম হবে। রাগ অনুরাগ ত্যাগ করে বস্তু নিষ্ট সংবাদ পরিবেশন করতে হবে। সংবাদ পত্রের সাথে মানুষের মান সম্মান ও জড়িত। সাংবাদিকতা পেশায় দক্ষ দেখাতে হবে। সব বাধা পেরিয়ে দল মতের উদ্ধে থেকে সত্য প্রকাশ করতে হবে। তিনি আরো বলেন,সত্য ও বস্তু নিষ্ট সংবাদ পরিবেশন করে গাংনী নিউজ ২৪.কম তার লক্ষে পৌছে যাবে।