কুড়িগ্রামে মোঃ রয়েল আহমেদ,কুড়িগ্রাম: ৫ জানুয়ারীর নির্বাচন বাতিলের দাবীতে ১৮ দলের ডাকা টানা অবরোধের সমর্থনে কুড়িগ্রামে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ১৮ দলের নেতাকর্মীরা।

বুধবার দুপুরে জেলা বিএনপি’র কার্যালয় থেকে মিছিলটি বের হয়ে শহর প্রদক্ষিন করে। পরে শহরের ঘোষ পাড়ায় সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সহসভাপতি আবু বকর সিদ্দিক, মোস্তাফিজার রহমান মোস্তফা, আব্দুল আজিজ,

শফিকুল ইসলাম বেবু, যুগ্ন সম্পাদক সোহেল হোসনাইন কায়কোবাদ, অধ্যাপক হাসিবুর রহমান হাসিব, সাংগাঠনিক সম্পাদক ও পৌর মেয়র নুর ইসলাম নুরু, জেলা জামায়াত নেতা আব্দুল মতিন ফারুকী, এ্যাডভোকেট ইয়াছিন আলী, মওলানা নিজাম উদ্দিন প্রমুখ।
বক্তারা দাবী পুরন না হওয়া পর্যন্ত অবরোধ কর্মসূচী অব্যাহত রাখার ঘোষনা দেন।অন্যদিকে জামায়াতে ইসলামী কুড়িগ্রাম-চিলমারী সড়কের যতিনের হাট, কুড়িগ্রাম-ভুরুঙ্গামারী সড়কের পাটেশ্বরী ও কুড়িগ্রাম-রংপুর সড়কের ছিনাই এলাকায় বিক্ষোভ ও টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করে।
অন্যদিকে নাগেশ্বরী উপজেলা বিএনপি বিকেল ৫ টায় বিক্ষোভ মিছিল করবে বলে জেলা বিএনপির অন্যতম সদস্য ও সাবেক চেয়ারম্যান আলহাজ্ব শফিউল আলম শফি এ প্রতিনিধিকে নিশ্চিত করেছেন।