মাহি-বাপ্পীফয়েজ মাহমুদ, ঢাকা: ঢালিউডের নতুন জুটি ও সময়ের আলোচিত মাহি ও বাপ্পির প্রেমের গুঞ্জন নিয়ে মিড়িয়া পাড়ায় একের পর এক তোলপাড় সৃষ্টি হয়েছে। নতুন করে মাহি ও বাপ্পির প্রেম নিয়ে আলোচনার সমালোচনার অন্ত নেই।

বাপ্পী চৌধুরী-মাহিয়া মাহীর প্রেম-রোমান্সের খবর অনেকেরই জানা। যদিও তারা কখনোই বিষয়টি প্রেম বলতে নারাজ। তারা বিষয়টি বারবারই বন্ধুত্ব বলে দাবি করেছেন।

সেই দুই ‘বন্ধু’ এবার একান্তে সময় কাটালেন থার্টি ফাষ্ট নাইটে। মঙ্গলবার রাতভর তারা একসঙ্গেই ছিলেন। যদিও এসময় তাদের সঙ্গে আরো অনেকেই ছিলেন। এদের মধ্যে ছিলেন আরেক অভিনেতা আনিসুর রহমান মিলনও।

জানা গেছে, ভালোবাসার রং দিয়ে বাজারমাত করেন এই জুটি। মঙ্গলবার সন্ধ্যার পর থেকেই তারা বন্ধু-বান্ধবদের নিয়ে হৈ-হুল্লোরে মেতে ওঠেন বাপ্পী ও মাহী। তবে এরই মধ্যে সবাইকে ফাঁকি দিয়ে ‘প্রেম’ও সেরেছেন দুজনে। তাদের মধ্যে বিশেষ সম্পর্ক আছে জেনে অন্যরাও আর এ নিয়ে মাথা ঘামাননি।

অনুষ্ঠানে উপস্থিত একটি সূত্র আজকের বাংলাদেশ টোয়েন্টিফোর ডটকমকে জানিয়েছে, মঙ্গলবার রাতে একসঙ্গেই থার্টি ফাষ্ট নাইট কাটিয়েছেন বাপ্পী-মাহী। এসময় তাদের দেখে শুধু বন্ধু মনে হয়নি। তারা ছিলেন আরো বেশি আপন।

সূত্রটি জানায়, এর আগেও বিশেষ দিনে একসঙ্গে সময় কাটিয়েছেন এ দুজন। তাদের কাছের লোকজনও জানেন তাদের মধ্যে ‘বিশেষ সম্পর্ক’ আছে। তবে যাই হোক এই সোনার চামচ মুখে দিয়ে মিডিয়ায় আগমন করা এই তারকা জুটি এখন চুটিয়ে প্রেম করছেন। এটাও জাজ মাল্টিমিডিয়ার পৃষ্ঠপোষকতায় কি না কে জানে? নিন্দুকেরা এমন মন্তব্য করেই মুখ টিপে হাসে। শোনা যায় বাপ্পি মাহিকে বিভিন্ন যায়গায় ডেটিং করতেও দেখা গেছে।

নাম প্রকাশে অনিচ্ছুক মাহি ও বাপ্পির ঘনিষ্ঠ এক ব্যক্তি আজকের বাংলাদেশকে জানান, ‘তাদের ভেতর ভালো বন্ধুত্ব থেকেই এখন তা পরিণত হয়েছে প্রেমে। শুটিংস্পটে নিজেদের দেখা না হলেও ফেসবুক ও ফোনে ব্যস্ত থাকেন এই প্রেমিক যুগল। অনেকটাই চুপিসারেই চালিয়ে যাচ্ছেন নিজেদের প্রেমপর্ব। পরিচালক পরিচিত থাকলে একে অপরের শুটিং স্পটেও টু মারেন তারা। আর তাদের প্রকাশ্য খুনসুটিও দেখার মতো।’

প্রেম তো এভাবেই হয় বন্ধুত্ব, খুনসুটি অতপর প্রেম। মাহি ও বাপ্পির ক্ষেত্রেও তাই হয়েছে। প্রেম ভালোবাসা ছাড়া জীবন অচল। প্রেম তো করতেই হবে। আর দশজন সাধারণ মানুষের মতো একে অপরের কাছাকাছি থাকতে থাকতে প্রেম হতেই পারে।