কামরুলস্টাফ করেসপন্ডেন্ট, ঢাকা: ঢাকা মহানগর আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক  ও আইন প্রতিমন্ত্রী এ্যাড.কামরুল ইসলাম বলেন, যতক্ষণ পর্যন্ত বিরোধী দল সন্ত্রাসের পথ ছেড়ে শান্তির পথে না আসবে ততক্ষণ সমঝোতার স্বর্নদুয়ার খুলবে না।

বিরোধী দলীয় জোট আন্দোলনের জন্য যতই চেষ্টা করুক না কেন তারা আন্দোলন সফলে ব্যর্থ হয়েছে।এজন্য তারা কোন দিকবিদিক খুজে না পেয়ে বিদেশিদের কাছে ধর্ণা দিয়ে সমঝোতার পথ খুঁজছে।

আজ দুপুর ১২টায় ঢাকা রিপোর্টার্স ইউনিটির খাজা নিজামুদ্দিন মিলনায়তনে আয়োজিত এক আলোচনা সভায় আইন প্রতিমন্ত্রী এ কথা বলেন। বঙ্গবন্ধু অ্যাকাডেমি এ আলোচনা সভার আয়োজন করে।

মন্ত্রী বলেন, বিদেশিদের বাদ দিয়ে জনগণের কাছে যান তাহলে সুফল পাবেন। বিরোধীদল যত নৈরাজ্য করবে সরকার তত কঠোর হবে। আমার যদি তাদের দাবি মেনে নেই তবে জনগণ আমাদের ক্ষমা করবে না।’

প্রতিমন্ত্রী আরো বলেন, ‘আগামি ৫ তারিখের নির্বাচনকে কোনোভাবেই কেউ বাধাগ্রস্ত করতে পারবে না। শত বাধা সত্বেও দেশের মানুষ ভোট দেবে। আমরা এই নির্বাচন করতে সফল হবো।

দেশে একদিকে গণতান্ত্রিক ধারাবাহিকতা রক্ষার জন্য নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে অন্যদিকে এক-এগারোর কুশীলবরা তৃতীয় শক্তির সরকার আনার পায়তারা করছে।’ আলোচনা সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান পরিষদের সভাপতি চিত্তরঞ্জন দাস।