স্বীনাটাফ করেসপন্ডেন্ট, ঢাকা: বীনার বিরুদ্ধে অবৈধ গর্ভপাত ও প্রতারণার অভিযোগ উঠেছে। সন্তান গর্ভপাত, অর্থ আত্মসাৎ, বিশ্বাসঘাতকতা ও প্রতারণার মামলা দায়ের করলেন বীনার প্রাক্তন প্রেমিক ও তাঁর বিনোদন সংস্থার ম্যানেজার প্রশান্ত প্রতাপ সিং। যদিও বীনা জানিয়েছেন তাঁকে অপদস্থ করার জন্যই এইসব করছেন প্রশান্ত।

প্রশান্ত জানান, তাঁর সঙ্গে টানা ২ বছর লিভ-ইন সম্পর্ক ছিল বীনার। এক সাথে হোটেলে অনেক রাত কাটিয়েছেন তারা। সব ধরনের সম্পর্কই তাদের মধ্যে ছিল। কিন্তু তাঁকে কোনও কিছু না জানিয়েই গত ২৫ ডিসেম্বর হঠাৎ দুবাইতে বিজনেসম্যান আসাদ বসিরকে বিয়ে করেন বীনা।

গত বছর মে মাসে তাঁদের প্রথম সন্তান আসার খবর পান প্রশান্ত-বীনা। কিন্তু ডার্টি পিকচার: সিল্ক সকাথ মাগার শুটিংয়ের জন্য ঐ সন্তানের গর্ভপাত করেন বীনা। এর আগেও ৩ বার বীনা তাঁকে ঠকিয়েছেন বলেও জানিয়েছেন প্রশান্ত। অবশ্য প্রশান্তের যৌন ইচ্ছা নিয়েও প্রশ্ন তুলেছেন বীনা।

এর আগেও মিডিয়ায় বীনার বিয়ের খবর শুনে পুলিসের কাছে অভিযোগ দায়ের করেছিলেন প্রশান্ত। শুধু বিয়েই নয়, দুবাই যাওয়ার আগে বীনা তাঁদের যৌথ রোজগারের টাকাও সব সঙ্গে নিয়ে গেছেন বলেও অভিযোগ করেছেন প্রশান্ত। যদিও সব অভিযোগ হেসে উড়িয়ে দিয়েছেন পাকিস্তানি মডেল-অভিনেত্রী।

একটি সাক্ষাৎকারে পাকিস্তানি বংশোদ্ভূত বলিউডের অন্যতম সেক্সবম্ব নায়িকা বীনা বলেন, ‘প্রশান্ত আমার সংস্থার একজন প্রাক্তন কর্মী। এখন অনেক কথাই এরকম শোনা যাবে। অতীত নিয়ে মানুষ অনেক কিছুই বলবে।

তবে ভগবানের ইচ্ছায় আমরা দুজনে বিয়ে করে খুব সুখী। আমার স্বামী, নতুন পরিবারের সঙ্গে আমি খুব খুশি। আমি কোনও গুজব নিয়ে কথা বলতে চাই না।’ তাঁর পাশে দাঁড়িয়েছেন স্বামী আসাদ বসির খটকও।

অন্যদিকে, প্রশান্ত নিজের বীনার স্বামী বলেও দাবী করেন। তিনি বলেন, ‘বীনার সাথে আমার বিয়েও হয়েছে। বীনার আপত্তির কারণেই বিয়ের বিষয়টি তিনি গোপন রেখেছেন। বীনা আমার সাথে ইচ্ছে করে প্রতারণা করেছে’ বলে প্রশান্ত দাবী করেছে।