মুন্সিগঞ্জরমজান আলী, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জ-২ নির্বাচনী আসনের টঙ্গিবাড়ী উপজেলার একটি ভোটকেন্দ্রে ককটেল ছুড়তে গিয়ে পুলিশের ধাওয়ায় পুকুরে ডুবে ইউনিয়ন ছাত্রদলের এক নেতার মৃত্যু হয়েছে।

শনিবার দিনগত গভীর রাতে উপজেলার কাঠাদিয়া শিমুলিয়া ইউনিয়নের শিমুলিয়া প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের পাশে এ ঘটনা ঘটে।

রোববার সকাল ৮টার দিকে পুলিশ ভোট কেন্দ্রের পাশের একটি পুকুর থেকে তার লাশ উদ্ধার করে। মৃত ছাত্রদল নেতা কঙ্কন মিয়া (২৮) উপজেলা শিমুলিয়া ইউনিয়ন ছাত্রদলের যুগ্ম সম্পাদক ছিলেন। টঙ্গীবাড়ী উপজেলা যুবদলের সভাপতি শামীম মোল্লা আজকের বাংলাদেশকে বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার রাতে কাঠাদিয়া শিমুলিয়া ইউনিয়নের শিমুলিয়া প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে ককটেল ও পেট্রোল বোমা বিস্ফোরণ ঘটাতে যায় কঙ্কন মিয়া। এ সময় পুলিশ ধাওয়া দিলে পার্শ্ববর্তী একটি পুকুরের পানিতে ডুবে তার মৃত্যু হয়।

টঙ্গিবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ মালেক পিপিএম আজকের বাংলাদেশকে জানান, এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে রোববার সকালে শিমুলিয়া গ্রামের একটি পুকুর থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।