নড়াইল: নড়াইল-২ আসনের ১নড়াইল-শ’ ৩৮টি কেন্দ্রে সকাল থেকে শান্তিপূর্ন ভাবে ভোট গ্রহন চলছে। প্রচন্ড শীত উপেক্ষাকরেও সকাল থেকে ভোট কেন্দ্রগুলোতে ভোটারদের ভিড় ছিল লক্ষ্য করার মত।

তবে পুরুষদের চেয়ে নারী ভোটারের উপস্থিতি ছিল বেশি। বেলা বাড়ার সাথে সাথে ভোটার উপস্থিতির সংখ্যাও বাড়ছে। ভোট কেন্দ্র গুলোতে ব্যাপক নিরাপত্তামূলক ব্যবস্থা গ্রহন করা  হয়েছে। এ পর্যন্ত কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

সকাল ১১টা পর্যন্ত শতকরা ৩ দশমিক ৯ ভাগ ভোট কাস্ট হয়েছে বলে নির্বাচনী কন্ট্রোল রুম থেকে জানাননো হয়েছে।
নড়াইল-২ আসনে নৌকা প্রতীক নিয়ে ১৪ দলীয় প্রার্থী বাংলাদেশের ওয়ার্কার্স পাটির কেন্দ্রিয় নেতা এডঃ শেখ হাফিজুর রহমান এবং কলস প্রতীক নিয়ে এডঃ সোহরাব হোসেন বিশ্বাস স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নড়াইল সদর উপজেলার একটি পৌরসভা ও ৮ ইউনিয়ন এবং লোহাগড়া উপজেলা নিয়ে গঠিত নড়াইল-২ আসনে ভোট কেন্দ্রের সংখ্যা ১৩৮টি। মোট ভোটার ২ লাখ ৭২ হাজার ৬২২। এর মধ্যে নারী ভোটার ১ লাখ ৩৯ হাজার ৫৭৩ এবং পুরুষ ভোটার ১ লাখ ৩৩ হাজার ৪৯।নড়াইল-১ আসনে বর্তমান সংসদ সদস্য আওয়ামী লীগ নেতা কবিরুল হক মুক্তি বিনা প্রতিদ্বন্দ্বিতায় পুণঃনির্বাচিত হওয়ায়  নড়াইলে শুধুমাত্র নড়াইল-২ আসনে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।