এস.এস শোহান,বাগেরহাট: বাগেরবাগেরহাট ৪ আসনেহাট-৪ আসনে (মোরেলগঞ্জ ও শরণখোলা) দুপুর ২টা পর্যন্ত ২০ ভাগ ভোটার উপস্তিতি হয়ে ভোট প্রদান করেছেন বলে জানিয়েছে বাগেরহাট জেলা নির্বাচন অফিসার রুহুল আমীর মল্লিক।

এই আসলে সকাল থেকে ১৩৭টি ভোট কেন্দ্রে ভোট গ্রহণ চলছে।বাহেগরহাট জেলা রিটানিং অফিসার ও জেলা প্রশাসক মু. শুকুর আলী জানান, বাগেরহাট-৪ আসনে মোট ভোটার সংখ্যা দুই লাখ ৫৯ হাজার ৬৬৮ জন।

এর মধ্যে পুরুষ ভোটার সংখ্যা এক লাখ ২৮ হাজার ৩২৪ এবং নারী ভোটারের সংখ্যা এক লাখ ৩১ হাজার ৩৪৪ জন। ১৩৭ টি ভোট কেন্দ্রের ৬৭৮টি কক্ষে ভোট গ্রহণ চলছে।

ভোটার সংখ্যা কম থাকলেও নিরাপত্তার ব্যবস্থাবেশ জোরদার রয়েছে। র‌্যাব, পুলিশি টহল, মোবাইল টিম, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও  সেনাবাহিনী স্টাইকিং ফোর্স টহল দিচ্ছে।বাগেরহাটের পুলিশ সুপার নিজামুল হক মোল্যা জানান,জেলার কোথাও কোন অপ্রীতিকর কোন ঘটনা ঘটে নি।

শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন চলছে।এই আসনে আওয়ামীলীগরে মনোনয় পেয়েছেন বর্তমান সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি ডা. মোজাম্মেল হোসেন (নৌকা)। তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী হিসেবে মাঠে রয়েছেন মোড়েলগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামীলীগের আহবায়ক এ্যাডভোকেট মনিরুল হক তালুকদার (ঘড়ি), পুলিশের সাবেক অতিরিক্ত আইজিপি ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুর রহিম খাঁন (আনারস) এবং বিএনএফের প্রার্থী মো. সাখাওয়াত হোসেন (টেলিভিশন)।