ভোটগ্রহণ স্থগিত ময়মনসিংহ: ময়মনসিংহ-১০ (গফরগাঁও) আসনে ১০৯ ভোটকেন্দ্রে উত্সবমুখর পরিবেশে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। ভোট ঠেকাতে সারাদেশে ১৮ দল আন্দোলন করলেও এই আসনে বিএনপি নেতাকর্মীদেরও ভোট দিতে দেখা গেছে।

সকালে ভোটার উপস্থিতি কিছুটা কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে প্রতিটি কেন্দ্রেই ভোটারদের ঢল নামে। উপজেলার বিভিন্ন কেন্দ্র ঘুরে দেখা যায় সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ব্যাপক উত্সাহ-উদ্দীপনা ও স্বতঃস্ফূর্তভাবে শান্তিপূর্ণ পরিবেশে ভোট প্রদান করেন ভোটাররা।

আ.লীগের কঠোর নজরদারির পাশাপাশি প্রতিটি ভোটকেন্দ্রে অসংখ্য আ.লীগ নেতাকর্মী শক্তিশালী বলয় তৈরি করে নিরাপত্তার চাদরে ঢেকে দেয় উপজেলার ভোট কেন্দ্রগুলো। ভোটগ্রহণ চলাকালে উপজেলার কোথাও অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

খোঁজ নিয়ে জানা যায়, উপজেলায় আ.লীগ নেতাকর্মী ও সমর্থকদের প্রত্যাশার প্রার্থী জনপ্রিয় নেতা বাবেল গোলন্দাজ মনোনয়ন পাওয়ায় ভোটকেন্দ্রগুলোতে ভোটারদের ঢল নামে। ঈর্ষণীয় জনপ্রিয় তেজস্বী তরুণ নেতা নৌকার প্রার্থী ফাহমি গোলন্দাজ বাবেল ময়মনসিংহের রাজনৈতিক ইতিহাস রচনাকারী অদ্বিতীয় মৃতুঞ্জয়ী নেতা আ.লীগের আজন্ম দৃঢ় বুনিয়াদ তৈরির কারিগর একাধারে তিনবারের এমপি প্রয়াত আলতাফ গোলন্দাজের ছেলে।

বাবেল গোলন্দাজের দুঃসাহসিক নেতৃত্বের কারণে গফরগাঁওয়ে ভোটকেন্দ্রে কোনো অপ্রীতিকর ঘটনা ঘটাতে পারেনি হরতাল ও অবরোধ সমর্থকরা। নির্বাচনকে কেন্দ্র করে উপজেলায় এই প্রার্থীর প্রায় অর্ধলক্ষাধিক নেতাকর্মী সব ধরনের নাশকতা ঠেকাতে দিনভর ছিল তত্পর।

এদিকে সালটিয়া ইউনিয়ন বিএনপি নেতা শামছুল ইসলাম, আইয়ুব আলী, বিএনপি কর্মী আবুল কালাম, নাজীর, ইকবাল হোসেন, তফাজ্জল মিয়াসহ বিএনপির অসংখ্য নেতাকর্মীকে ভোট দিতে দেখা গেছে। উপজেলা সহকারী রিটার্নিং অফিসার রেজাউল বারী বর্তমানকে জানান, উপজেলার সর্বত্র কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণভাবে উত্সবমুখর পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে।