কুমিল্লা-৬ আসনের  মনির হোসেন,কুমিল্লা: অনিয়ম ও প্রহসনের অভিযোগ তুলে নির্বাচন বাতিলের দাবি জানিয়েছেন কুমিল্লা- ৬ (সদর) আসনের স্বতন্ত্রপ্রার্থী মাসুদ পারভেজ খান ইমরান।

রোবরা রাত ১১টায় নগরীর চেম্বার অব কমার্স মিলনায়তনে সংবাদ সম্মেলনে তিনি এই দাবি করেন। তিনি অভিযোগ করেন, নির্বাচনে স্থানীয় সংসদ সদস্য ক্ষমতার অপব্যবহার করে প্রতিটি ভোট কেন্দ্রে প্রভাব বিস্তার করেছেন।

বিশেষ করে কমপক্ষে ২০টি ভোট কেন্দ্রে এমপি বাহার ও তার লোকজন আনারস প্রতীকের এজেন্টদের বের করে দিয়ে ব্যালট বাক্স দখল করে বলে তিনি সাংবাদিকদের জানান। তাই ২০টি কেন্দ্রের ভোট বাতিল করা না হলে আইনের আশ্রয় নিবেন বলে হুমকি দেন।

এসব কেন্দ্রগুলো হল রিয়াজ উদ্দিন উচ্চ বিদ্যালয়, নূরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, শৈলরানী দেবী উচ্চ বিদ্যালয়, হাউজিং এস্টেট উচ্চ বিদ্যালয়, তেলিকোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়, সংরাইশ উচ্চ বিদ্যালয়, বন্দিশাহী উচ্চ বিদ্যালয়,

ছোটরা উচ্চ বিদ্যালয়, সংরাইশ সরকারি প্রাথমিক বিদ্যালয়, হারুন উচ্চ বিদ্যালয়, কমলাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, হোচ্ছামিয়া লুৎফুন্নেছা উচ্চ বিদ্যালয়, দূর্গাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, পাঁচথুবী সরকারি প্রাথমিক বিদ্যালয়, চাঁনপুর সরকারি প্রথমিক বিদ্যালয় ও শাহপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়।

তিনি আরও অভিযোগ করেন, নির্বাচনকালীন সময়ে সরকারি প্রটোকল ব্যবহারের নিয়ম না থাকলেও এমপি বাহার প্রটোকল ব্যবহার করে প্রশাসনকে তার ইচ্ছামত ব্যবহার করেছেন। তিনি প্রশ্ন করেন সারাদিন কেন্দ্রে ভোটারের উপস্থিতি না থাকলেও প্রায় ৬০ হাজার ভোট পেয়ে নৌকা প্রতীক বিজয় হওয়া সত্যিই বিস্ময়কর।

তাই নির্বাচনকে একচেটিয়া ও প্রহসন আখ্যায়িত করে অবিলম্বে তা বাতিল করে পূনঃ নির্বাচনের দাবি জানান।