রুহুল আমীন: নতুন বছরে দুর্দান্ত শুরুronaldo করেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো ও রিয়াল মাদ্রিদ। সোমবার সেল্টা ভিগোর বিপক্ষে ক্যারিয়ারের ৪০০তম গোলের মাইলফলক স্পর্শ করেন সিআর সেভেন।

সেল্টা ভিগোর বিপক্ষে তার জোড়া গোলে দলও জিতেছে ৩-০ র বড় ব্যবধানে।নিজেদের মাঠ শান্তিয়াগু বার্ণাবূতে প্রথমার্ধটা অবশ্য হতাশায় কেটেছে রিয়াল মাদ্রিদের।

৮০ হাজার সমর্থকদের যে কোন গোলই উপহার দিতে পারেননি কার্লো আনচেলত্তির শিষ্যরা!তবে সেল্টা ভিগোর বিপক্ষে রিয়ালকে প্রথম গোল উপহার দেন ক্লাবটির ফরাসি তারকা করিম বেনজেমা।

দ্বিতীয়ার্ধের ৬৭ মিনিটে দুর্দান্ত এক গোল করে নিজেদের সমর্থদের উল্লাসের জোয়াড়ে ভাসান তিনি।এরপরই শুরু হয় রোনালদোর চমক। শেষ দশ মিনিটের ব্যবধানেই দুই গোল করেন রিয়ালের পর্তুগীজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো।

৮২ মিনিটে নিজের প্রথম ও অতিরিক্ত (৯০+৩) সময়ে সেল্টা ভিগোর জালে শেষ পেরেকটাও ঠুকে দেন তিনি।স্প্যানিশ লা লীগায়  শনিবার দুর্দান্ত জয়ে নতুন বছর শুরু করেছিল অ্যাটলেটিকো মাদ্রিদ। রোববার অ্যালেক্সেস সানসেজের হ্যাটট্রিকে বড় জয় পেয়েছে বার্সেলোনাও।

সোমবার তাদের দেখানো পথেই যেন হাটলেন কার্লো আনচেলত্তির শিষ্যরা।স্প্যানিশ লা লীগায় সবার উপরে অবস্থান করছে গত মৌসুমের শিরোপাজয়ী বার্সেলোনা। আর পয়েন্ট টেবিলের দ্বিতীয় ও তৃতীয় স্থানে অবস্থান করছে যথাক্রমে অ্যাটলেটিকো মাদ্রিদ ও তাদের নগরপ্রতিদ্বন্দ্বি রিয়াল মাদ্রিদ।