কাদেরস্টাফ করেসপন্ডেন্ট, ঢাকা: আ’লীগের প্রেসিডিয়াম সদস্য ও যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি আন্দোলনের সংগঠন নয়। গত পাঁচবছরে এটাই প্রমাণিত হয়েছে যে, আন্দোলন সফল করার সামর্থ্য বিরোধী দলের নেই। নির্বাচন বর্জনের আন্দোলনের কক্ষমতাও তাদের নেই।

মঙ্গলবার বঙ্গবন্ধু এভিনিউয়ের দলীয় কার্যালয়ে ১০ জানুয়ারির ‘বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস’ উপলক্ষ্যে ঢাকা মহানগর আওয়ামী লীগের এক বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, ধ্বংসাত্মক কর্মসূচি বন্ধ করলে বিএনপি সামনে পরবর্তী নির্বাচনে যাওয়ার সুযোগ রয়েছে। যদি তা না করে সরকার হার্টলাইনে যেতে বাধ্য হবে।

তিনি বলেন, দশম নির্বাচনের ট্রেন বিরোধীদল মিস করেছে। এই ট্রেন আর চালু করা যাবে না। নির্বাচনে না এসে যে বোকামি করেছে, বিরোধী দল তা পরে টের পাবে।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেন, ধ্বংসাত্মক কার্যক্রম চালিয়ে দেশকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে বিরোধীদল। যদি  এ ধ্বংসাত্মক কর্মসূচি প্রত্যাহার না করেন, তাহলে আপনাকে কেউ রক্ষা করতে পারবেন। এমনকি আইএসআইও না।

সভায় উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, যুগ্ম সাধারণ সম্পাদক ও আইন প্রতিমন্ত্রী কামরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক হাজি সেলিম প্রমুখ।