স্মায়াটাফ করেসপন্ডেন্ট, ঢাকা: ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, “তারেক বিদেশ থেকে ফতোয়া দিচ্ছেন। মা (খালেদা জিয়া) বলেন আলোচনার কথা আর ছেলে (তারেক) বলেন কোনো আলোচনা নয়।” জনগণ তারেক রহমানের কথায় সাড়া না দিয়ে প্রমাণ করেছেন তারা জনবিচ্ছিন্ন।

মঙ্গলবার সকালে বঙ্গবন্ধু এভিনিয়ের আওয়ামী লীগের দলীয় কার্যলয়ের সামনে আওয়ামী সমর্থক গোষ্ঠী আয়োজিত হরতাল বিরোধী এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

মায়া বলেন, “আমি ৫ জানুয়ারির নির্বাচনে আওয়ামী লীগের আহবানে সাড়া দিয়ে ভোট দেয়ার জন্য ঢাকাবাসী ও দেশবাসীকে অভিনন্দন জানাই।” তাই  প্রমাণ হয়েছে তারেক রহমান ষড়যন্ত্র করে কখনো নির্বাচন প্রতিহত করা যায় না।

তিনি  বলেন, “শেখ হাসিনা দৃঢ়ভাবে সংবিধান মোতাবেক দায়িত্ব পালন করেছে। সারাদেশে নির্বাচন ছিল অবাধ, স্বচ্ছ ও নিরপেক্ষ। আর এই নির্বাচনে যারা ভোট দিয়েছেন তারা বিপ্লবী ও ভোটে বিশ্বাসী।” সরকার ও বাংলার মানুষ থাকতে কেউ যুদ্ধাপরাধীদের বিচার বন্ধ করতে পারবেনা।

এসময় আরো উপস্থিত ছিলেন, নগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ সেলিম, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুল হক সবুজ প্রমুখ।