আটকস্টাফ করেসপন্ডেন্ট, ঢাকা: বিএনপির ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান,  সাবেক এমপি ও সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন ও আন্তর্জাতিক সম্পাদক নাজিমউদ্দিন আলমকে আটক করেছে পুলিশ। রাজধানীর বারিধারা ডিওএইচএস চার নম্বর রোডের ২৮৮ নম্বর বাসা থেকে মঙ্গলবার বেলা ৩টার দিকে তাদের আটক করা হয়।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার (গণমাধ্যম) মাসুদুর রহমান মিলন ও নাজিমের আটকের বিষয়টি আজকের বাংলাদেশকে নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, মঙ্গলবার দুপুর সাড়ে ৩টার দিকে বারিধারার একটি বাসা থেকে তাদের আটক করে গোয়েন্দা পুলিশ।

এদিকে বিরোধীদলীয় চিফ হুইপ জয়নুল আবদিন ফারুক, আশরাফ উদ্দিন নিজান এমপি ও দলের নেতা শিরিন সুলতানাকে আটকের পর ছেড়ে দেয়া হযেছে বলে জানা গেছে। তবে পরে পুলিশের পক্ষ থেকে বলা হয়, দুজনকে আটক করা হয়েছে।

বাকিদের ছেড়ে দেয়া হয়েছে। এর আগে দুপুর সোয়া ২টার দিকে জাতীয় প্রেসক্লাবের গেট থেকে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেনকে আটক করে ডিবি পুলিশ।

এদিকে বিএনপির ভাইসচেয়ারম্যান সেলিমা রহমানকে আবারও আটক করেছে পুলিশ। ১৮ দলের পক্ষে মঙ্গলবার সন্ধ্যায় গুলশানে তার বাসভবনে সংবাদ সম্মেলন করার পর গুলশান থানা পুলিশ তাকে আটক করে নিয়ে যায়।

এর আগে মঙ্গলবার বেলা ৩টার দিকে রাজধানীর বারিধারা ডিওএইচএস চার নম্বর রোডের ২৮৮ নম্বর বাসা থেকে বিএনপির সাবেক এমপি ও সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন ও এমপি নাজিমউদ্দিন আহমেদকে আটক করে পুলিশ।

তারও আগে বিরোধীদলীয় চিফ হুইপ জয়নুল আবদিন ফারুকসহ পাঁচ সংসদ সদস্যকে আটক করার খবর পাওয়া যায়। পরে পুলিশ ফারুক, শিরিন সুলতানা ও হারুন-উর-রশিদকে ছেড়ে দেয়। দুপুর সোয়া ২টার দিকে জাতীয় প্রেসক্লাবের গেট থেকে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেনকে আটক করে ডিবি পুলিশ।