ছাত্রলীগেরএস.এস শোহান, বাগেরহাট: বাগেরহাটের মোড়েলগঞ্জে মাদ্রাসার অধ্যক্ষ  মাওঃ আ: বারির(৫৫) পিটিয়ে দুই  পায়ের রগ কেটে দিয়েছে আ,লীগের কর্মীরা। মঙ্গলবার দুপরে উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড যুবলীগের সভাপতি জসীম মৃধার নেতৃত্বে আ,লীগের সাত-আট জন কর্মী অধক্ষ বারীর পায়ের রগ কেটে দেয়।

মাওঃ আঃ বাড়ি নিশানবাড়িয়ার গুলিশাখালী ফাজিল মাদ্রসার অধ্যক্ষ ও মাদ্রাসা শিক্ষক সমিতি জমিয়াতুল মোদাররেসিন এর সাবেক সভাপতি এবং আঃ মজিদ হাওলাদারের ছেলে।

নিজের নিরাপত্তার স্বার্থে নাম না প্রকাশের স্বর্তে প্রতক্ষ দর্শী এক মাদ্রাসা শিক্ষক বলেন ৫ই জানুয়ারী ১০ম জাতীয় সংসদ নির্বাচনে মাওলানা বারী স্বতন্ত্র প্রার্থী আব্দুর রহিম খানকে সমর্থন করার অপরাধে তার ওপর এ সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে।

এসময় বারিকে মারতে ৮-১০ জনের একদল সন্ত্রাসী দা, লাঠি সোটা নিয়ে গুলিশাখালী সিনিয়র মাদ্রাসায় বারির উপর হামলা করে। এ সময় অধ্যক্ষ আঃ বারী প্রান বাচাতে মাদ্রাসা সংলগ্ন আলামীন হাওলাদারের বাড়িতে আশ্রয় নিলে সন্ত্রাসীরা ওই বাড়ির উঠানে বসেই তাকে এলাপাথাড়ি কুপিয়ে জখম করে এবং দুই পায়ের রগ কেটে দেয়।

খবর পেয়ে আত্মীয় স্বজনেরা তাকে উদ্ধার করে মোরেলগঞ্জ হাসপাতালে আনার চেষ্টা করলে বাধা দেয় ওই সন্ত্রাসীরা। পরে স্থানীয় লোকজনের সহায়তায় তাকে চিকিৎসার জন্য মংলা হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

মোড়েল গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পায়ের রগ কাটার কথা শুনে ঘটনা স্থলে পুলিশ পাঠিয়েছিলাম কিন্তু পুলিশ পাঠানোর আগেই আঃ বারিকে চিকিৎসার জন্য মংলায় নিয়ে গেছে। তবে এব্যাপারে থানায় কেউ অভিযোগ করে নাই।