মুম্বাই:বেশ কিছুদিন ধরেই আলোচিত হয়ে আjon_abraham_picসছে জন আব্রাহাম ও প্রিয়া রাঞ্চালের বিয়ে নিয়ে আলোচনা সমালোচনার ঝড়।ইতিমধ্যে তারা বিয়ের কাজ সম্পন্ন করেছে তারা।

হঠাৎ করেই বিয়ের  ঘোষণা দেয়ার একদিন পরই জানা গেল জন আব্রাহামের স্ত্রী প্রিয়া সন্তানসম্ভাবা। এ নিয়ে বলিউডে শুরু হয়েছে নানা রকম কথন। এমন খবরে অবাক হয়েছেন খোদ জনের ভক্তরাও।

যদিও জন আব্রাহাম এবং তার স্ত্রী প্রিয়া রাঞ্চালের কাছ থেকে আনুষ্ঠানিকভাবে কিছু জানা যায়নি। তবু টুইটারে পোস্ট দেখে অনেকটা নিশ্চিত হওয়া গেছে, সত্যিই বিয়ে করেছেন জন। শুধু তাই নয়, তার স্ত্রী প্রিয়া নাকি সন্তানসম্ভাবা।

জনের ভক্তরা বলছেন, অভিনেত্রী বিপাশা বসুর সঙ্গে লিভ টুগেদারের পর্ব চুকিয়েছেন মাত্র কিছুদিন হলো। তারপরই প্রেমে জড়িয়ে পড়েন প্রিয়ার সঙ্গে। কিন্তু এ অল্প সময়ের মধ্যে কিভাবে প্রিয়া সন্তানসম্ভবা হন। তাহলে আব্রাহাম কি বিপাসা ও প্রিয়ার সঙ্গে একসাথে সম্পর্ক চালিয়েছেন?

তবে আব্রাহাম খুব চাপা স্বভাবের। তিনি বিয়ে বা সন্তান নিয়ে বিস্তারিত কিছু জানাননি। আব্রাহাম ও প্রিয়াকে গত ২৮ ডিসেম্বর মুম্বাই বিমান বন্দরে দেখা গেছে। জানা গেছে, তারা নতুন বছর উদযাপন করতে যুক্তরাষ্টের উদ্দেশ্যে রওনা দিচ্ছিলেন। সেখান থেকেই তাদের বিয়ে ও সন্তান আসার খবরটি চাউর হয়েছে।