রুহুল আমীন,ঢাকা: হ্যামস্ট্রিং ওয়েস্ট ইন্ডিজ চোটের কারণে নিউজিল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দল থেকে ছিটকে পড়লেন অধিনায়ক ড্যারেন স্যামি। ওয়ানডে অধিনায়ক ডোয়াইন ব্রাভোই নেতৃত্ব দেবেন সংক্ষিপ্ত এই ফরম্যাটে। চোট থেকে সেরে না ওঠায় দলে অন্তর্ভুক্ত করা হয়নি ওপেনার ক্রিস গেইলকে।

কুইন্সটাউনে তৃতীয় ওয়ানডেতে ভেজা মাঠে দৌড়ানোর সময় ব্যথা পান স্যামি। আপাতত দলের সঙ্গে থেকে নিউজিল্যান্ডেই পুনর্বাসনে অংশ নেবেন তিনি। তার স্থলাভিষিক্ত হবেন বাঁহাতি স্পিনার নিকিতা মিলার।
টি-টোয়েন্টি সিরিজে দলে যোগ দিতে নিউজিল্যান্ডে পৌঁছেছেন আন্দ্রে ফ্লেচার, আন্দ্রে রাসেল ও স্যামুয়েল বদ্রি।

আজ  পঞ্চম ও শেষ ওয়ানডে ম্যাচ খেলার টিকিট পেয়েছেন অলরাউন্ডার রাসেল। নিউজিল্যান্ডও তাদের টি-টোয়েন্টি দল ঘোষণা করেছে। ১৪ সদস্যের ওয়ানডে দল থেকে দুজন বাদ পড়েছেন। কেন উইলিয়ামসন ও কাইল মিলসকে বাইরে রেখে ১২ সদস্যের দল নিয়ে মাঠে নামবে কিউইরা।
১১ ও ১৫ জানুয়ারি হবে ম্যাচ দুটি।

ওয়েস্ট ইন্ডিজ: ডোয়াইন ব্রাভো (অধিনায়ক), স্যামুয়েল বদ্রি, টিনো বেস্ট, জনসন চার্লস, নরসিং দিওনারাইন, আন্দ্রে ফ্লেচার, জ্যাসন হোল্ডার, নিকিতা মিলার, সুনিল নারাইন, কাইরন পাওয়েল, দিনেশ রামদিন, রবি রামপল, আন্দ্র রাসেল, লেন্ডি সিমন্স ও চ্যাডউইকট ওয়ালটন।

নিউজিল্যান্ড: ব্রেন্ডন ম্যাককালাম (অধিনায়ক), কোরি এন্ডারসন, মার্টিন গুপ্টিল, মিচেল ম্যাকক্লেনাঘান, নাথান ম্যাককালাম, অ্যাডাম মিলনে, কলিন মুনরো, জেমস নীশাম, লুক রঁচি, জেসি রাইডার, টিম সাউদি ও রস টেলর।