নাসিমস্টাফ করেসপন্ডেন্ট , ঢাকা:  আ’লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম বলেন, দলের সব নেতাকর্মীকে সতর্কভাবে কাজ করার পরামর্শ দিয়েছেন। সরকারের কাজ জনগণ দূরবীণ দিয়ে দেখবে- এমন মন্তব্য করেন তিনি।

বুধবার বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

নাসিম বলেন, ”জনগণের নিরাপত্তা নিশ্চিত করাই এখন প্রধান কাজ। তাই দুর্বৃত্তদের মোবাবেলায় আওয়ামী লীগ নেতাকর্মীদের মাঠে থাকতে হবে।” এখন বিজয়ের উল্লাস করার সময় নেই।

নাসিম বলেন, ”অতীতে যেসব ভুলত্রুটি ছিল, তার যেন আর পুনরাবৃত্তি না হয়, সেদিকে সব নেতাকর্মীকে সতর্ক থাকতে হবে।” সম্প্রতি দেশের বিভিন্ন স্থানে সংখ্যালঘু হিন্দু সম্প্রদায়ের ওপর হামলার সঙ্গে বিএনপি-জামায়াতের বাইরেও যদি কেউ জড়িত থাকে, তাদের বিচারের আওতায় আনার দাবি জানান।

খালেদা জিয়া নির্বাচন বানচাল করতে ব্যর্থ হয়েছেন দাবি করে নাসিম বলেন, ”খালেদা জিয়া গত পাঁচ বছরে কিছু করতে পারেননি। আগামীতেও পারবেন না।” ‘বিরোধী নেত্রী দয়া করে শান্ত হোন। সময় আছে শান্ত হোন, সুস্থির হন। আমাদের সহযোগিতা করুন। আমরাও আপনাকে সহযোগিতা করব।

নাসিম বলেন, ”আগামীতে কঠিন সময় শুরু হচ্ছে। সুতরাং সবস্তরের নেতাকর্মীকে সজাগ থাকতে হবে।”