লক্ষ্মীপুর: একতরফা প্রহসনlokhipur_hortal_picমূলক নির্বাচন বাতিল, নেতা-কর্মীদের হত্যা ও কেন্দ্রীয় নেতৃবৃন্দের গ্রেফতারের প্রতিবাদে ১৮দলীয় জোটের ডাকা অনর্দিষ্টকালের অবরোধ কর্মসূচির পাশাপাশি ৬০ঘন্টার  ডাকা হরতালের শেষ দিন লক্ষ্মীপুরের সড়ক অবরোধ, অগ্নিসংযোগ ও বিক্ষোভ মিছিলের মধ্য দিয়ে চলছে।

সকালে শহরের দক্ষিণ তেহমুহনী এলাকায় সড়কে আগুন জ্বালিয়ে লক্ষ্মীপুর-রামগতি আঞ্চলিক  মহাসড়ক অবরোধের চেষ্টা করে ১৮দলীয় জোটের নেতা-কর্মীরা।

এছাড়া সকালে জেলা শহরের মিয়ারাস্তার মাথা ও বাস টার্মিণাল এলাকাসহ বিভিন্ন স্থানে হরতালের সমর্থনে মিছিল বের করে জামায়াত-শিবিরের নেতা-কর্মীরা।এদিকে ভোররাতে জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে রামগতি পৌর বিএনপি’র সভাপতি জাহাঙ্গীর আলম তালুকদারসহ বিএনপি-জামায়াতের ৬ নেতা-কর্মীকে আটক করেছে পুলিশ।

এর আগে গতরাতে লক্ষ্মীপুরের রামগতিতে একটি ট্রাক ও পাঁচটি মোটরসাইকেল এবং জেলা শহরের আলিয়া-মাদ্রাসার সামনে ২টি মোটরসাইকেলসহ ৭টি যানবাহন ভাংচুর করে হরতাল সমর্থকরা।আইন শৃঙ্খলা রক্ষায় শহরে বিভিন্ন পয়েন্টে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। জেলা শহর থেকে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ রয়েছে।