mancity_picরুহুল আমীন,ঢাকা: ক্যাপিটাল ওয়ান কাপে ওয়েস্ট হাম ইউনাইটেডের বিপক্ষে হ্যাটট্রিক করেছেন ম্যানচেষ্টার সিটির আলভেরো নেগ্রোদা। আর তার হ্যাটট্রিকের সৌজন্যেই ম্যানসিটি ৬-০ গোলে হারিয়েছে ওয়েস্টহামকে। এই ম্যাচে জোড়া গোল করে নিজের জাত ছিনিয়েছেন এডিন জিকোও।

চলতি মৌসুমে নিজেদের মাঠে বাঘের মতোই খেলছে ম্যানচেষ্টার সিটি। নিজেদের ইত্তিহাদ স্টেডিয়ামে যে কোন দলের বিপক্ষেই অপ্রতিরোধ্য ম্যানুয়েল পেলেগ্রিনির শিষ্যরা। তার প্রমাণ বুধবার আরও একবার প্রমাণ করল ম্যানচেষ্টার সিটি।

সফরকারী ওয়েস্ট হামের বিপক্ষে শুরুটা করেছিলেন আলভেরো নেগ্রোদা। ১২ মিনিটেই অসাধারণ এক গোল করেন তিনি। ২৬ মিনিটেই ব্যবধান দ্বিগুন করেন তিনি। এরপর ৪০ মিনিটে ইয়াইয়া তোরে গোল করেন। সফরকারীদের বিপক্ষে ৩-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় ম্যানসিটি।

দ্বিতীয়ার্ধের ৪৯ মিনিটেই হ্যাটট্রিক পুর্ণ করেন আলভেরো নেগ্রোদা। এরপর শুরু হয় এডিন জিকোর শো। ৬০ মিনিটে প্রথম এবং ৮৯ মিনিটে নিজের দ্বিতীয় ও দলকে ষষ্ট গোল উপহার দেন এডিন জিকো। এর ফলে ৬-০ গোলের বড় জয় নিয়েই মাঠ ছাড়ে ম্যানুয়েল পেলেগ্রিনির ম্যানচেষ্টার সিটি।

এর আগের দিন ক্যাপিটাল ওয়ান কাপে সান্ডারল্যান্ডের কাছে লজ্জাজনকভাবে হেরেছিল তাদেরই নগরপ্রতিদ্বন্দ্বি ম্যানচেষ্টার ইউনাইটেড। তবে সেই পথে নয় বরং দারুণ জয়ে নিজেদের আত্মবিশ্বাসটাকে আরও বাড়িয়ে নিল ম্যানুয়েল পেলেগ্রিনির শিষ্যরা।