স্সিসি ক্যামেরাটাফ করেসপন্ডেন্ট, ঢাকা: বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিরাপত্তার স্বার্থে গুলশানের বাসার চারপাশে সিসি ক্যামেরা লাগানো হয়েছে। বৃহস্পতিবার বিকালে খালেদা জিয়ার নির্দেশে তার ব্যক্তিগত নিরাপত্তাকর্মীরা সিসি ক্যামেরাগুলো স্থাপন করে।

তবে হঠাৎ করে খালেদা জিয়ার বাসায় সিসি ক্যামেরা বসানোকে কেন্দ্র করে রাজনৈতিক অঙ্গনে নানা আলোচনা সমালোচনার ঝড় উঠছে। বিএনপি চেয়ারপারসন ও ১৮ দলীয় জোট নেত্রী বেগম খালেদা জিয়ার নিদের্শে এরই মধ্যে বাসার দুই পাশে তিনটি করে ছয়টি এবং প্রধান ফটকের সামনে চারটি সিসি ক্যামেরা লাগানো হয়েছে।

খালেদা জিয়ার নিরাপত্তাকর্মীরা কর্মীরা জানায়, নিরাপত্তার স্বার্থে সিসি ক্যামেরাগুলো লাগানো হয়েছে। বাসার সামনে দিয়ে কে বা কারা যাতায়াত করছে সে সম্পর্কে জানতেই এগুলো লাগানো হয়েছে।

প্রসঙ্গত, আজ বৃহস্পতিবার দশম জাতীয় সংসদের নির্বাচিত সাংসদরা শপথ নেয়ায় বিরোধীদলীয় নেতা থাকছেন না খালেদা জিয়া। তার প্রটোকলসহ সরকারি সব সুযোগ-সুবিধা প্রত্যাহার করা হচ্ছে।

একারণে তিনবারের এই প্রধানমন্ত্রীর নিরাপত্তার বিষয়টি সামনে রেখেই তার নিরাপত্তা কর্মীরা বাসভবনের সামনে সিসি ক্যামেরা স্থাপনের সিদ্ধান্ত নেয়।