সোহাগ গাজীরুহুল আমীন, ঢাকা: জাতীয় ক্রিকেট দলের তারকা সোহাগ গাজীকে তুচ্ছ ঘটনায় জের ধরে থাপ্পড় মেরেছেন মিরপুর রুপনগর থানার উপপরিদর্শক (এসআই) ওয়াহিদ। বৃহস্পতিবার দুপুর সাড়ে তিনটায় এ ঘটনা ঘটে।

একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ক্রিকেটার সোহাগ গাজীর সঙ্গে রুপনগর থানার এসআই বাকবিতণ্ডার এক পর্যায়ে চড় মারার এই ঘটনা ঘটে। পরে ঐ পুলিশ কর্মকর্তাকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়।

সুত্রে জানা যায়, রূপনগর থানার সিভিল টিমের উপপরিদর্শক (এসআই) মঈন ও সহকারী উপপরিদর্শক (এএসআই) ওহিদ একটি সাদা মাইক্রোবাসে করে টহল দিচ্ছিলেন। রূপনগর আবাসিক এলাকার ১০ নম্বর সড়কে জাতীয় দলের ক্রিকেটার সোহাগ গাজীর  বাসার কাছে সিভিল টিমের ওই গাড়ি পার্কিং করাকে কেন্দ্র করে দুই পুলিশ কর্মকর্তার সঙ্গে সোহাগ গাজীর বাকবিতণ্ডাহয়। একপর্যায়ে পুলিশ সোহাগের গাড়ির ড্রাইভারকে টেনে গাড়িতে ওঠানোর চেষ্টা করে।

ঘটনা জেনে সেখানে আসেন সোহাগ। পরে তাকেও গাড়িতে ওঠানোর চেষ্টা করেন এসআই ওয়াহিদ। এ পর্যায়ে সৃষ্টি হয় বাক বিতণ্ডার এবং সোহাগ গাজীকে থাপ্পড় মেরে বসেনে এসআই।

পরে সোহাগের পরিচয় জানতে পারলে হাতজোড় করে ক্ষমা চান ওই এসআই। ঘটনার পর পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের জানানো হয় বিষয়টি। তারা এসআই ওয়াহিদকে সাময়িক বরখাস্তের সিদ্ধান্ত নেন।

রূপনগর থানার ওসি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, গাড়ি পার্কিংয়ের তুচ্ছ ঘটনা নিয়ে ভুল বোঝাবুঝি হয়, বিষয়টি মীমাংসা হয়ে গেছে। ওই এএসআই’র বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।