রুহুল আমীন,ঢাkarim _benzama_real_picকা: কোপা ডেলরেতে সহজ জয় পেয়েছে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। বৃহস্পতিবার কার্লো আনচেলত্তির শিষ্যরা শেষ ষোলর প্রথম লেগে ২-০ গোলে হারিয়েছে ওসাসুনাকে।
নিজেদের মাঠ শান্তিয়াগ্যূ বার্ণাবূতে প্রথমার্ধের ১৯ মিনিটেই এগিয়ে যায় রিয়াল মাদ্রিদ। দূর্দান্ত এক গোল করে নিজেদের সমর্থকদের উচ্ছ্বাসের জোয়াড়ে ভাসান রিয়ালের ফরাসি তারকা করিম বেনজেমা।

করিম বেনজেমার গোলে ১-০ তে এগিয়ে থেকেই বিরতিতে যায় রিয়াল। দ্বিতীয়ার্ধের ৬০ মিনিটে ব্যবধান দ্বিগুন করেন জেসে। এরপর আর কোন গোলের দেখা না পেলে ২-০ গোলের  কার্লো আনচেলত্তির শিষ্যরা।

সফরকারী ওসাসুনার বিপক্ষে দারুণ জয়ে রোমাঞ্চিতক কোচ কার্লো আনচেলত্তি। তবে ব্যবধানটা আরও বাড়তে পারতো বলে মন্তব্য করেছেন সাবেক প্যারিস সেইন্ট জার্মেইর কোচ কার্লো আনচেলত্তি। ম্যাচ শেষে তিনি বলেন, “২-০ গোলের জয়টা ভালো ফল। আমরা তিন নাম্বার গোলের জন্যও চেষ্টা করেছি। এবং বেশ কয়েকটা সুযোগও এসেছিল।”

নিজেদের মাঠ আর সমর্থকদের সামনে প্রথম লেগ জিতলেও শিষ্যদের পা মাটিতেই রাখার পরামর্শ দিয়েছেন রিয়ালের কোচ। কেননা পরের ম্যাচটা যে ওসাসুনার মাঠে। তাই প্রতিপক্ষের মাঠে খেলাটা সহজ হবে না বলেই জানিয়েছেন তিনি, “প্রতিপক্ষ ওসাসুনার মাঠে খেলাটা সহজ হবে না। তবে এটা ভালো ফল যে আমরা এগিয়ে থেকেই শুরু করবো।”