মাথা ঠাণ্ডা করে শান্ত হনআরিফুল ইসলাম, ঢাকা: আ’লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিম বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে উদ্দেশ করে বলেছেন, মাননীয় বিরোধী দলীয় নেত্রী এখন মাথা ঠাণ্ডা করে শান্ত হন।’ জামায়াতের ফাঁদে পা দিয়ে জনবিচ্ছিন্ন হয়ে পড়েছেন।, আপনি ভুল করেছেন। একুল-ওকুল দুকুলই হারিয়েছেন।

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আ’লীগ আয়োজিত জনসভায় এসব কথা বলেন তিনি।

নাসিম বলেন, ‘জনগণ ৫ বছরের জন্য আমাদের মেন্ডেট দিয়েছে। আমরা অতীতের ভুল শুধরে শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাবো। আজকে আমাদের এটাই শপথ।’

নাসিম আরো বলেন, ‘বিএনপি জামায়াত চক্রান্ত করেছে যেকোনো মূল্যে দশম জাতীয় সংসদ নির্বাচন বানচাল করার। তাদের চক্রান্ত সফল হয়নি। শেখ হাসিনার নেতৃত্বে আমরা নির্বাচন করে বিজয়ী হয়েছি।’

তিনি আরো বলেন, ‘উল্লাসের সময় নয় এখন। কাজের সময়। উন্নয়নের ফলে শেখ হাসিনার জয় হয়েছে। আগামীতেও হবে।’

একই সভায় আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য ও ঢাকা মাহনগরের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, ‘আমরা হিন্দু-বৌদ্ধ-খ্রীস্টান একসঙ্গে এদেশ স্বাধীন করেছি। কারো ওপর আঘাত এলে পাল্টা আঘাত করবো।’ খালেদা জিয়া ও বিএনপি-জাময়াতকে এদেশ থেকে উৎখাত করতে হবে বলেও মন্তব্য করেন তিনি।  জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সভাপতিত্ব করছেন আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য সৈয়দা সাজেদা চৌধুরী।

এতে আরো উপস্থিত আছেন, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ, আমির হোসেন আমু, সুরঞ্জিত সেনগুপ্ত, সভাপতি মন্ডলীর সদস্য মো. নাসিম, আব্দুল লতিফ সিদ্দিকী, সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, জাহাঙ্গির কবির নানক, আইন প্রতিমন্ত্রী কামরুল ইসলাম প্রমুখ।