ফরাসীঢাকা: ফরাসি প্রেসিডেন্টের গোপন প্রেম নিয়ে নানা গুঞ্জন ছড়িয়ে পড়ছে। ফ্রাঁসোয়া ওলাঁদ সে দেশের জনপ্রিয় অভিনেত্রী জুলি গেইতের সঙ্গে প্রেম করছেন এর আগেও অভিযোগ উঠেছে।  শুক্রবার দেশটির আলোচিত গণমাধ্যম এএফপি’র এক প্রতিবেদনে এ তথ্য তুলে ধরা হয়েছে।

এছাড়া দেশটির একটি সাপ্তাহিক ট্যাবলয়েড ক্লোজার’এ বলা হয়েছে, ওলাঁদ প্যারিসে গেইতের (৪১) সঙ্গে নিয়মিত রাত কাটাতে যান।

বর্তমান প্রেসিডেন্ট ফাঁসোয়া ওলাঁদও হাবুডুবু খাচ্ছেন স্বদেশীয় এক মডেলের প্রেমের নদীতে। প্রতিষ্ঠিত টেলিভিশন ও চলচ্চিত্র অভিনেত্রী জুলি গায়েট কেড়েছেন ফ্রাঁসোয়া ওঁলাদের মন! ২০১২ সালের নির্বাচনী প্রচারণায় একটি টেলিভিশন বিজ্ঞাপনে জুলি গায়েটকে দেখা গিয়েছিল।

ওলাঁদ-গায়েটের প্রেম খেলা নিয়ে প্রথম বোমা ফাঁটিয়েছে ফরাসি একটি সাময়িকী। ‘ক্লোজার’ নামের ওই সাময়িকী ‘ওলাঁদ-গায়েট’ জুটি নিয়ে শুক্রবারের সংস্করণে বিশেষ আয়োজন করেছে। ট্যাবলয়েডটি সাত পৃষ্টার প্রতিবেদনে দু’জনের অন্তরঙ্গ মুহূর্তসহ বিভিন্ন সময় বিভিন্ন ঘটনায় দু’জনের ছবিও ছেপেছে।

সাময়িকীটি দাবি করেছে, এলিসি প্রাসাদের কিছু দূরে নিয়মিত মিসেস গায়েটের সঙ্গে রাত কাটান ৫৯ বছর বয়সী ফরাসি প্রেসিডেন্ট। এ দাবিকে যৌক্তিক হিসেবে তুলে ধরতে ওই ফ্ল্যাটে ওলাঁদ ও  গায়েটের প্রবেশ ও বের হওয়ার ছবিও প্রকাশ করেছে ক্লোজার।

ফ্ল্যাটে পৃথক পৃথকভাবে প্রবেশ ও বের হন ওলাঁদ ও গায়েট। একটি ছবিতে দেখা যায়, মোটরবাইকে চালকের পেছনে বসে হেলমেট পরে এসে ফ্ল্যাটে প্রবেশ করেন ওলাঁদ।  ক্লোজার আরো বলছে, নববর্ষ উদযাপনের সময় ওলাঁদ মাথায় হেলমেট পরে গেইতের ফ্ল্যাটে যান এবং সেখানে রাত কাটান। তবে প্রেসিডেন্টের দপ্তর থেকে এ বিষয়ে কোনো মন্তব্য করা হয়নি।

এর আগে গত মাসে বিখ্যাত এল এক্সপ্রেসের খবরে বলা হয়, প্রেসিডেন্টের নিরাপত্তায় নিয়োজিত সদস্যরা ওলাঁদের প্রায়ই উধাও হয়ে যাওয়ার ঘটনায় ভীষণ উদ্বিগ্ন।

ক্লোজার বলছে, প্যারিসে গেইতের ফ্ল্যাটের কাছে মাত্র একজন দেহরক্ষী সমেত ওলাঁদের যে ছবি প্রকাশ করা হয় তাতেও তার নিরাপত্তার প্রশ্নটি সামনে চলে আসে।