ম্যাডনাঢাকা: ছেলের বয়সী এক তরুণের সাথে ইদানিং যৌন-ডেটিংয়ে ব্যস্ত মার্কিন পপ সম্রাজ্ঞী মেডোনা! এ নিয়ে আলোচনার ঝড় উঠছে। ৫২ বছর বয়সী এ সঙ্গীতশিল্পী এখন চুটিয়ে ডেট করছেন ২৪ বছর বয়সী নৃত্যশিল্পী ব্রাহিম জেইবাট এর সঙ্গে। অবশেষে তিনি তার নতুন টয়বয় প্রেমিককে খুঁজে পেয়েছেন।

সংবাদমাধ্যমটি জানিয়েছে, ২৩ বছর বয়সী ব্রাজিলিয়ান মডেল জেসাস লুটজের সঙ্গে সম্পর্ক ভাঙ্গার পর এখন মেডোনা নিয়মিত ডেট করছেন ব্রাহিমের সঙ্গে।

তিনি জানান, ব্রাহিম একজন ধর্মপ্রাণ মুসলিম।  তিনি নিউইয়র্কে নৃত্যশিল্পী হিসেবে কাজ করছেন। এ বছরের সেপ্টেম্বর মাসে নিউ ইয়র্কের মেসি’স ডিপার্টমেন্টাল স্টোরে মেডোনার নতুন পোশাক লাইনের উদ্বোধনী অনুষ্ঠানে নেচেছিলেন তিনি।

সেখানেই পপ সম্রাজ্ঞীর সঙ্গে তার প্রথম সাক্ষাৎ হয়। এরপর মেডোনা ব্রাহিমকে একসঙ্গে বাইরে যাওয়ার আমন্ত্রণ জানান। অনেকের মতেই, মেডোনার জন্য এটা ছিলো প্রথম দর্শনেই প্রেমের মতো একটি বিষয়।

জানা গেছে, পরবর্তীতে এ জুটিকে নিয়মিতভাবে দেখা গেছে সালিভান রুম ড্যান্স ক্লাবে। সম্প্রতি যুক্তরাজ্য ভ্রমণে গিয়েছিলেন এই জুটি। সেখানে একটি নাইটক্লাবে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গেছে তাদের। শুধু তাই নয়, তাদেরকে চুম্বনরত অবস্থায়ও দেখা গেছে। আর এর পর থেকেই চারদিকে চাউর হয়ে গেছে মেডোনা-ব্রাহিমের রোমান্সের গুজব।

এছাড়া ব্রাহিমের মা প্যাট্রিসিয়া ভিডাল দাবি করেছেন, তার সন্তানের সঙ্গে মেডোনার সম্পর্কের বিষয়টি সত্য। এ প্রসঙ্গে তিনি বলেন, ব্রাহিম আমাকে ফোন করে জানিয়েছে সে নতুন গার্লফ্রেন্ড খুঁজে পেয়েছে।

তিনি আরো বলেন, আমি ভেবেছিলাম ব্রাহিমের নতুন গার্লফ্রেন্ড বয়সে আট বছরের বড়। কিন্তু আমাকে অবাক করে দিয়ে ব্রাহিম জানালো ওর গার্লফ্রেন্ডের বয়স আমার চেয়েও আট বছর বেশি এবং তার নাম মেডোনা। এটা শুনে আমি বিস্ময়ে হতবাক হয়ে গিয়েছিলাম।