রুহুল আমীন,ঢাকা: এবার পর্ণ চলচ্চিত্রসানি লিওন! তৈরি করতে যাচ্ছেন ভারতের জাতীয় চলচ্চিত্র পরিচালকের পুরস্কার জয়ী সুজয় দাহাকে। শুধু তাই নয় এই চলচ্চিত্রটিতে কানাডিয়ান পর্ণ তারকার সানি লিওনকে নেয়ার কথা ভাবছেন পরিচালক সুজয়।

যদিও এই পরিচালকের দ্বিতীয় চলচ্চিত্র ‘আজোবা’ এখনো মুক্তির অপেক্ষায় রয়েছে। তবুও পরবর্তী চলচ্চিত্র নিয়ে উঠে পড়ে লেগেছেন এই পরিচালক। সেক্স ও পর্ণ জগতের অন্তরালের কথা তুলে ধরা হবে এই চলচ্চিত্রে। চলচ্চিত্রটির নাম দেয়া হয়েছে ‘ভালগার এক্টিভিটিস ইনকর্প’।

সুজয় দাহাকে বলেন, গত বছর পুনেতে ‘দাহি হান্ডি’ উৎসবে সানিকে আমন্ত্রণ জানানো হলে অনেকেই এর বিরোধিতা করেছিলেন। কিন্তু এই তারকা আসার পরে ভক্তদের ভিড় সামলাতে হিমশিম খেতে হয়েছে নিরাপত্তাকর্মীদের।

তখনই মানুষের দু’ধরনের অভিব্যক্তি আমার চোখে পড়ে এবং এভাবেই চলচ্চিত্রটি করার পরিকল্পনা মাথায় আসে। খুব শীঘ্রই সানি লিওনকে চলচ্চিত্রটি করার জন্য বলা হবে আশা করি তিনি রাজি হবেন।

ছবিটির পাণ্ডুলিপির কাজ ইতোমধ্যেই শেষ হয়ে গেছে এবং এ বছরের জুন মাস থেকে এর শুটিং শুরু হয়ে যাবে। সুজয় আরও বলেন, আমার প্রথম চলচ্চিত্র ‘শালা’ মূলত টিনএইজদের ভালোবাসার উপর নির্মিত। এবং আমি এই বয়সী ছেলেমেয়েদের উপর চলচ্চিত্র নির্মাণ করতে স্বাচ্ছন্দ্যবোধ করি। এই বয়সে ছেলেমেয়েদের শারীরিক আকর্ষণের ব্যাপারটিকে চলচ্চিত্রের মাধ্যমে ফুটিয়ে তুলতে চাই।

এই চলচ্চিত্রটির কাহিনী আবর্তিত হয়েছে মূলত রক্ষণশীল পরিবারের এক তরুণের উপর, যে কিনা প্রেমে পড়ে যায় এক পর্ণস্টারের। সে এবং তার বন্ধুরা মিলে এই পর্ণস্টারটিকে নিমন্ত্রণ জানায় একটি অনুষ্ঠানে। এবং ধীরে ধীরে তরুণ এবং পর্ণস্টারটির মধ্যে একটি সম্পর্কের সৃষ্টি হয় যা তাদের ঠেলে দেয় নতুন নতুন জটিলতায়।