ওবায়দুল-কাদেরস্টাফ করেসপন্ডেন্ট, ঢাকা: আ’লীগের প্রেসিডিয়াম সদস্য ও যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন,দলীয় চেয়ারপার্সনের উপদেষ্টাদের পরামর্শে বিএনপি নির্বাচনে না এসে ভুল করেছে মন্তব্য করে  খালেদা জিয়া এখন সেই ভুলের মাসুল গুনছেন এবং ভবিষ্যতেও গুনতে হবে।

তারা নির্বাচনে না এসে দেশ জুড়ে নৈরাজ্য সৃষ্টি করছে।তাদেরই আজ্ঞাবহ জামায়াত-শিবির এ দায়িত্ব পালনে মরিয়া হয়ে উঠেছে।তাই অচিরেই তাদের এ সন্ত্রাসী কার্যকলাপের উপর ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে মন্ত্রী জানান।

তিনি শনিবার সকালে টঙ্গী কামারপাড়া সড়ক মেরামত কাজ পরিদর্শনকালে এসব কথা বলেন। জামায়াতকে কেন নিষিদ্ধ করা হচ্ছেনা, সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, ‘জামায়াত নিষিদ্ধ করার বিষয়টি হুট করে সিদ্ধান্ত নেয়ার নয়। আদালতে রিট রয়েছে। আদালতের বিচারাধীন বিষয়ে হস্তক্ষেপ করা ঠিক নয়।’

পরিদর্শনকালে যোগাযোগমন্ত্রীর সঙ্গে ঢাকা বিভাগীয় তত্বাবধায়ক প্রকৌশলী শাহাবুদ্দিন, জেলা প্রশাসক মো. নূরুল ইসলাম, জেলা পুলিশ সুপার আব্দুল বাতেন, জেলা সওজ নির্বাহী প্রকৌশলী মুহিবুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

ইজতেমায় মুসুল্লিদের যাতায়াতে যোগাযোগ মন্ত্রণালয়ের বিভিন্ন পদক্ষেপের বিষয়ে মন্ত্রী বলেন, ‘ইজতেমায় ২১ তারিখ থেকে ৩ ফেব্রুয়ারি পর্যন্ত বিআরটিসি বিশেষ বাস সার্ভিস চালু থাকবে।’