লক্ষ্মীপুরে লক্ষ্মীপুর :লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার মোল্লারহাট ইউনিয়নের মোল্লারহাট এলাকায় মো. সালমান শাহ (১৬) নামে এক স্কুলছাত্রকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

এসময় তার বাবা ইমাম হোসেন আহত হয়েছেন। এ ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ। শনিবার রাত আড়াইটার দিকে এ হত্যার ঘটনা ঘটে।

মোল্লারহাট এলাকার সালমান উপকূলীয় এল কে এইচ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র। আটক ব্যক্তিরা হলেন- আলী আহমেদ (৪০), রনি (২৮), তাহের (৪৮) ও হুমায়ুন কবির (৪৫)। মোল্লারহাট ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. হারুন হাওলাদার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয় লোকজন ও নিহতের স্বজনরা জানান, জমি নিয়ে দীর্ঘদিন ধরে সালমানের বাবা ইমাম হোসেনের সঙ্গে প্রতিবেশী তসলিম চৌধুরীর বিরোধ চলছিল। শনিবার গভীররাতে রনি, আবু তাহেরসহ কয়েকজন ভাড়াটে লোকজন নিয়ে ইমাম হোসেনের বাড়ির রাস্তা কাটাতে শুরু করেন তসলিম চৌধুরী।

টের পেয়ে ইমাম হোসেন ও তার ছেলে সালমান তাদের বাধা দেন। এসময় তসলিম ও তার লোকজন তাদের বেদম মারধর করলে ঘটনাস্থলেই সালমানের মৃত্যু হয়। এতে গুরুতর আহত হন ইমাম হোসেন। ইমাম হোসেনকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয় হাজীমারা পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মো. আবদুল খালেক বলেন, খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠায়। তিনি আরো জানান, এ ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। বিষয়টি তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।