ধর্ষণ বরগুনা: বরগুনা সরকারি মহিলা কলেজের দ্বিতীয় বর্ষের এক ছাত্রী শনিবার রাতে প্রতারক প্রেমিক কর্তৃক ধর্ষণের শিকার হয়েছে।

পারিবারিক সূত্রে জানা যায়, বরগুনার বেতাগী উপজেলার সরিষামুড়ি গ্রামের ধর্ষিতা কিশোরী পাথরঘাটার রূপধন গ্রামের নানা বাড়িতে থাকত। সেখান থেকেই বরগুনা সরকারি মহিলা কলেজে লঞ্চযোগে আসা-যাওয়া করত।

শনিবার সে কলেজে এসে যাবার সময়ে লঞ্চ পায়নি। পরে বড়ইতলা থেকে ট্রলারে বিষখালী নদী পার হয়ে বাইনচটকি গিয়ে নানা বাড়ি যাবার জন্য গাড়ির অপেক্ষায় ছিল।

এ সময় পাথরঘাটার দক্ষিণ কুপধন গ্রামের আবু হানিফের ছেলে প্রতারক প্রেমিক জাকির হোসেন তাকে নানীকে দেখাতে নিয়ে যাবার প্রস্তাব দেয়। প্রেমিকের কথায় তার সঙ্গে গেলে অন্য একটি বাড়ির বাগানে নিয়ে রাত ১২টা পর্যন্ত তাকে একাধিকবার ধর্ষণ করা হয়।

পরে রক্তক্ষরণ থামাতে না পেরে রাত সাড়ে ১২টার দিকে পাথরঘাটা হাসপাতালে নিয়ে ভর্তি করে। সেখানে ছাত্রীটির স্বামীর নাম লেখানো হয় ইমরান।ধর্ষিতার নানা আবদুল বারেক হাওলাদার বাদী হয়ে পাথরঘাটা থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন।

পাথরঘাটা থানার উপ-পুলিশ পরিদর্শক সাইদুল ইসলাম রাতেই জাকির হোসেনকে গ্রেফতার করে। পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরুল হক জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জাকির কলেজছাত্রীকে ধর্ষণের কথা স্বীকার করেছে।