ঢাকা: আজমেরী আশা‘ক্লোজআপ-কাছে আসার গল্প’র প্রমোশনাল বিজ্ঞাপনচিত্রে কাজ করে দারুণ আলোচনায় এসেছেন ভিট তারকা আজমেরী আশা। আজ আশার জন্মদিন।

জন্মদিনটি নিয়ে তার কোনো পরিকল্পনা না থাকলেও দিনটি অনেক ব্যস্ততায় কাটবে বলে জানালেন আশা। পারিবারিকভাবে জন্মদিনটি পালন করার পাশাপাশি তার বন্ধু-বান্ধবদের নিয়েও দিনের বিশেষ একটি সময় পার করবেন বলে জানান তিনি।

‘ক্লোজআপ-কাছে আসার গল্প’র প্রমোশনাল বিজ্ঞাপনচিত্রটি গত সপ্তাহ থেকে বিভিন্ন চ্যানেলে প্রচার হচ্ছে। এতে আজমেরী আশার নান্দনিক উপস্থিতি দর্শককে মুগ্ধ করেছে।আশা তার নতুন এই বিজ্ঞাপনটির জন্য তার পরিবার, বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজনসহ ভক্তদের কাছ থেকেও ব্যাপক রেসপন্স পাচ্ছেন।

আশা বলেন, “এর আগেও আমি কয়েকটি বিজ্ঞাপনচিত্রে কাজ করেছি। কিন্তু এত রেসপন্স পাইনি। কাজটি করার সময় নিজেরও কেন যেন মনে হচ্ছিল এটি দর্শকের অনেক ভালো লাগবে।

আমি আন্তরিকভাবে ধন্যবাদ জানাতে চাই বিজ্ঞাপনটির নির্মাতা আদনান আল রাজীব ভাইয়াকে। কারণ তিনি কো-অপারেশন না করলে বিজ্ঞাপনটিতে এত সাবলীলভাবে আমার কাজ করা হয়ে উঠত না।”

এর আগে আশা ‘প্রাণ চানাচুর’, ‘রবি’ এবং ‘ডাবর আমলা হেয়ার অয়েল’র বিজ্ঞাপনচিত্রে কাজ করেছিলেন। এরই মধ্যে আশা শেষ করেছেন জুয়েল রানার পরিচালনায় রম্য নাটক ‘হাসির পাত্র’র কাজ। এটি ১৭ জানুয়ারি শুক্রবার চ্যানেল আইতে প্রচার হবে।

উল্লেখ্য, ২০১২ সালে আশা ‘ভিট চ্যানেল আই’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছিলেন।