শখঢাকা: শখ এবার জাহিদ হাসানকে থাপ্পড় মারলেন! বিষয়টি বাস্তবে না হলে অভিনয়ের মাধ্যমে। আর এ নাটকটি খুব শিগ্ররইযে কোনো একটি চ্যানেলে প্রচার করা হবে। ঘটনাটি ভিন্ন  রিকশায় চড়ে যাচ্ছিলেন শখ। পেছন থেকে তাকে অনুসরণ করছিলেন জাহিদ হাসান।

এক সময় দেখতে পেলেন শখের ওড়না রিকশার চাকাতে আটকে যাচ্ছে। বিপদ আঁচ করতে পেরে তড়িঘড়ি করে ওড়না সরালেন। কিছু বোঝার আগেই রিকশা থেকে নেমে জাহিদ হাসানের গালে চড় মারলেন শখ! ভেবেছেন ওড়না টেনে ধরে রেখেছেন জাহিদ হাসান।

প্রায়ই এ রকম ঘটনা ঘটে জাহিদের। যা করতে যান, হয়ে যায় তার বিপরীত। উপকার করে উল্টো লাঞ্ছনার শিকার হতে হয়। এই জন্যই এলাকাতে তার নাম সিনক্রিয়েট সেলিম। একপর্যায়ে চড় খেয়েও ভালোবেসে ফেলেন শখকে। যে কারণে ইটের সাথে চিরকুট আটকে পাঠালেন তাদের বাড়িতে।

এটা জাহিদ হাসান ও শখের কারোরই বাস্তব জীবনের ঘটনা নয়। হামেদ হাসান নোমনের রচনা ও পরিচালনায় এমনই একটি হাস্যরসাত্মক গল্পের নাটকে অভিনয় করেন তারা। সম্প্রতি ঢাকার বিভিন্ন লোকেশনে ‘সিনক্রিয়েট সেলিম’ নাটকটির দৃশ্য ধারণ শেষ হয়। এতে সিনক্রিয়েট সেলিম চরিত্রে অভিনয় করেছেন জাহিদ হাসান।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে জাহিদ হাসান জানান, ‘নাটকের গল্প খুবই মজার। অভিনয় করে খুবই উপভোগ করেছি। আশা করি, দর্শকের কাছে উপভোগ্য হবে।’ শখ বলেন, ‘এতে অভিনয় করতে গিয়ে আমি অনেক মজা পেয়েছি।

জাহিদ ভাই অনেক মজা করে অভিনয় করেছেন। তার সাথে কাজ করে বেশ আনন্দ পেয়েছি।’ নাটকটিতে আরও অভিনয় করেছেন মিলন ভট্ট, জয় রাজ, ড.ইনামুল হক, শামীম প্রমুখ।