রুহল আমীন,ঢাকা: ২০১১ সালের পর আবারও আলোচনায় উঠে এসেছেন কোয়েনা। বলিউডের আইটেম গার্ল কোয়েনা মিত্র হলিউডের কাজ নিয়েই মত্ত। এর আগে হলিউডের দুটি ছবিতে  চুক্তিবদ্ধ  হয়েছিলেন এ অভিনেত্রী।

হলিউড ছবির প্রচারের জন্য একাধিকবার নগ্ন ফটোশুট করেছেন তিনি।আর তা নিয়েই বলিউড পাড়ায় বেশ আলোচিত-সমালোচিত হয়েছিলেন কোয়েনা।

কারণ, ওই ছবিগুলো আবার বিভিন্ন ওয়েবসাইটে ছড়িয়ে পড়েছিলো। হলিউড ছবিতে অভিনয়ে কোয়েনার এমন প্রচারে অবাক হয়েছিলেন সবাই।তবে তার কাজে বেশ খুশি ছিলেন প্রযোজক কারিন আরমস্ট্রং।

কারণ শুধু প্রচারণায়ই নয়, এ ছবির বেশ কিছু দৃশ্যেও নগ্নভাবে হাজির হচ্ছেন কোয়েনা। আর এ ধরনের দৃশ্যে অভিনয়ে একেবারেই সাবলীল মনে হয়েছে তাকে।

বেশ শৈল্পিকভাবেই ফুটিয়ে তোলা হচ্ছে কোয়েনার এই নগ্ন দৃশ্যগুলোকে। এর বাইরে কয়েকটি বিছানাদৃশ্যে হলিউডের অভিষেক এ ছবিতে ক্যামেরাবন্দি হয়েছিলেন তিনি।সম্প্রতি তিনি নতুন আরও কিছু ছবিতে কাজ করছেন বলে জানান।

নগ্নতার বিষয়ে তিনি বলেন, এটা খুবই সাভাবিক ব্যাপার। যে দৃশ্যে যা করা প্রয়োজন আমি তা করতে প্রস্তুত।নাম ঠিক না হওয়া এ ছবির শুটিং শুর হয়েছে গত মাসেই। বিষয়টি নিয়ে নিজের টুইটার একাউন্টেও অনুভূতি শেয়ার করেছেন কোয়েনা। এ বিষয়ে তিনি লিখেছেন, অনেক এনজয় করছি ছবিটির শুটিং করতে।

বিশেষ করে বিশাল এবং ভিন্নধর্মী সেটগুলোতে কাজ করতে অনেক ভাল লাগছে। সবাই অনেক কো-অপারেটিভ। সেই ছবিগুলো খুব শিগগিরই আপলোড করবো আমার ভক্তদের জন্য।