Arongদেশ প্রতিক্ষণ, ডেক্স: আড়ং উত্তরার ফ্লাগশিপ আউটলেটে অনুষ্ঠিত হয়ে গেল ঈদ-উল-আযহা ২০১৬ কালেকশনের এক চমৎকার প্রদর্শনী। এতে উপস্থিত ছিলেন আড়ংয়ের রিওয়ার্ড কার্ড মেম্বার ও বিভিন্ন মিডিয়া প্রতিনিধি।

সেখানে মডেলদের উপস্থাপিত আড়ং ঈদ কালেকশন পণ্য সরাসরি দেখে ওই পণ্যের অর্ডার দেয়ার সুযোগ রাখা হয় আমন্ত্রিত অতিথিদের জন্য। অনুষ্ঠানে একটি জমকালো ফ্যাশন শো-এর আয়োজন করা হয়। আজরা মাহমুদের কোরিওগ্রাফিতে এতে ক্যাটওয়াক করেন মাশিয়াত, ঈশা, তৃণ, জলি, মিশেলা, স্পৃহা, রিবা, মিশু, নাবিলা, ইন্দ্রানি, রাজ, শামস, তানজিন ও সালমান।

নতুন মৌসুমের এসব ডিজাইনে যেমন ছিল বিভিন্ন হালকা ও গাঢ় রঙের মিশেল তেমনি ছিল বিভিন্ন স্নিগ্ধ প্যাস্টেল শেডের ছোঁয়া। প্র্যাধান্য পেয়েছে হরেক রকম সিল্ক কাপড় এবং সুতার কাজ ও এমব্রয়ডারি। কালেকশনে রয়েছে ছোট ছেলেদের শেরওয়ানি স্টাইল পাঞ্জাবি ও ছোট মেয়েদের লেয়ার কামিজ।

এসেছে বিভিন্ন ধরনের লেদার হ্যান্ডব্যাগ, নকশা করা ক্লাচ ব্যাগ ও কোলাপুরী পার্স। আরও এসেছে নতুন ডিজাইনের গহনা এবং হোম ডেকর পণ্য। আড়ং দেশের শীর্ষস্থানীয় লাইফস্টাইল ব্র্যান্ড এবং ঈদের এক অপরিহার্য শপিং ডেস্টিনেশন।