দেশ প্রতিক্ষণ, ঢাকা: শেয়ারবাজারে তালিকাভুক্ত ৯ কোম্পানি লভ্যাংশ ঘোষণা সংক্রান্ত এবং প্রান্তিক সংক্রান্ত পরিচালনা পর্ষদের বোর্ড সভার তারিখ নির্ধারণ করেছে। তারিখ ঘোষণার পর থেকে কোম্পানিগুলোর ডিভিডেন্ড নিয়ে নানা গুঞ্জন ছড়িয়ে পড়ছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানি ৭টি হলো : এইচআর টেক্সটাইল, সিভিও পেট্রোকেমিক্যাল রিফাইনারি, বিবিএস কেবলস, অলিম্পিক, মুন্নু সিরামিক, মুন্নু জুট স্টাফলার্স, প্যারামাউন্ট টেক্সটাইল, আল আরাফাহ ইসলামী ব্যাংক এবং ট্রাস্ট ব্যাংক। কোম্পানিগুলোর মধ্যে এইচআর টেক্সটাইলের ২৩ অক্টোবর বিকাল সাড়ে ৩টায়, সিভিও পেট্রোকেমিক্যাল রিফাইনারির ২৪ অক্টোবর বিকাল সাড়ে ৩টায়, বিবিএস কেবলসের ২৩ অক্টোবর বিকাল সাড়ে ৪টায়,

অলিম্পিকের ২৭ অক্টোবর বিকাল ৩টায়, মুন্নু সিরামিকের ২৭ অক্টোবর বিকাল সাড়ে ৩টায়, মুন্নু জুট স্টাফলার্সের ২৩ অক্টোবর বিকাল ৩টায় এবং প্যারামাউন্ট টেক্সটাইলের বোর্ড সভা ২৬ অক্টোবর বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। এই কোম্পানি ৭টির বোর্ড সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

এছাড়া আল আরাফাহ ইসলামী ব্যাংকের ২৩ অক্টোবর বিকাল ২.৩৫টায় এবং ট্রাস্ট ব্যাংকের বোর্ড সভা ২১ অক্টোবর বিকাল ২.৪৫টায় অনুষ্ঠিত হবে। এই কোম্পানি ২টির বোর্ড সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৯ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।