দেশ প্রতিক্ষণ, ঢাকা: পুঁজিবাজারের উন্নয়নে বাংলাদেশ মার্চেন্ট ব্যাংকার্স অ্যাসোসিয়েশন (বিএমবিএ) সবসময় একযোগে কাজ করবে বলে মন্তব্য করেছেন সংগঠনটির সভাপতি মো. ছায়েদুর রহমান। শনিবার সকাল সাড়ে ১১ টার দিকে রাজধানীর গুলশানে দি ওয়েস্টিন হোটেলে আয়োজিত বিএমবিএ’র ১৫তম বার্ষিক সাধারণ সভায় (এজিএম) তিনি এ মন্তব্য করেন। বিএমবিএ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, বার্ষিক সাধারণ সভায় সভাপতিত্ব করেন বিএমবিএ’র সভাপতি মো. ছায়েদুর রহমান। এ সময় সংগঠনটির সেক্রেটারি জেনারেল মো. রিয়াদ মতিন, কোষাধ্যক্ষ মো. আবু বকরসহ কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন। এজিএমে সংগঠনটির ২০১৯ সালের ৩১ ডিসেম্বর শেষ হওয়া আর্থিক বছরের বার্ষিক প্রতিবেদন ও নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন গ্রহণ, বিবেচনা এবং সর্বসম্মতিক্রমে অনুমোদিত হয়।

এ সময় সভাপতি ও কার্যনির্বাহী সদস্যরা ২০১৯ সালে সংগঠনটির ভূমিকা ও কর্মকাণ্ড সম্পর্কে অবহিত করেন। পুঁজিবাজারের উন্নয়নের জন্য ভবিষ্যতের কাজের সুযোগ সম্পর্কেও তারা বক্তব্য রাখেন। সভায় বিএমবিএর সভাপতি বলেছেন, পুঁজিবাজারের উন্নয়নে এ সংগঠন সবসময় একযোগে কাজ করবে। উন্মুক্ত আলোচনায় সদস্যরা বর্তমান পুঁজিবাজারের পরিস্থিতি নিয়ে আলোচনা করেছেন। একটি গতিশীল এবং প্রাণবন্ত পুঁজিবাজার প্রতিষ্ঠার জন্য বিএমবিএ’র সদস্যদের সহযোগিতা কামনা করা হয়।