দেশ প্রতিক্ষণ, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত বিমা খাতের কোম্পানি ফেডারেল ইন্স্যুরেন্স কোম্পা‌নি লিমিটেড ২৩ সেপ্টেম্বর ২০২০ তারিখে ৩২ বার্ষিক সাধারণ ভ্যার্চুয়াল ডিজিটাল প্ল্যাটফর্মে কোম্পানীর চেয়ারম্যান জনাব এনামুল হক এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভায় ভাইস চেয়ারম্যান জনাব ইলিয়াস সিদ্দিকী, নির্বাহী কমিটির চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আবদুল খালেক, বীমা দাবী কমিটির চেয়ারম্যান আলহাজ্ব ছবিরুল হক, অডিট কমিটির চেয়ারম্যান জনাব মোঃ দিদারুল আনোয়ার, নমিনেশন ও রিমিউনারেশন কমিটির চেয়ারম্যান জামাল আবদুল নাছের চৌধুরী, পরিচালক সর্বজনাব জয়নুল আবেদীন জামাল, বেগম খাদিজাতুল আনোয়ার,এমপি, মোরশেদুল শফি, তাহরির নাওয়াজ, তৌফিকুল ইসলাম চৌধুরী, তৌহিদুল আলম, মমতাজ বেগম, হাসিনা বানু,

আবরারুল হক, ফারাজ করিম চৌধুরী, নিরপেক্ষ পরিচালক সর্বজনাব সফর রাজ হোসেন ও মুহাম্মদ নজরুল ইসলাম বিকল্প পরিচালক রাশেদা বেগম এবং মুখ্য নির্বাহী কর্মকর্তা ও ব্যবস্থাপনা পরিচালক জনাব এ এম এম মহিউদ্দিন চৌধুরী, উপদেষ্টা জনাব একেএম সরওয়ারদি চৌধুরী সহ কোম্পানীর অন্যান্য উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সভায় অনেক পাবলিক শেয়ারহোল্ডার অন লাইনে মতামত প্রদান করেন।

সভায় কোম্পানীর ২০১৯ সনের বার্ষিক হিসাব অনুমোদন করা হয় এবং ৫% ক্যাশ ডিভিডেন্ড অনুমোদন দেয়া হয়। শেয়ারহোল্ডারগণ এই বছর বড় অংকের বীমা দাবী পরিশোধ ও বীমা শিল্পে তীব্র প্রতিযোগিতা সত্তে¡ও কোম্পানীর পারফরমেন্সে বিশেষ করে এফডিআর বৃদ্ধি পাওয়ায় সন্তোষ প্রকাশ করেন। সভা সঞ্চালন করেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও কোম্পানী সেক্রেটারী শেখ মোহাম্মদ আনোয়ার উদ্দিন।