দেশ প্রতিক্ষণ, ঢাকা: নারায়ণগঞ্জের একটি পোশাক কারখানায় প্রায় এক যুগ ধরে কাজ করছেন সেলিম মিয়া। অল্প অল্প করে টাকা জমিয়ে ওয়ালটনের একটি ফ্রিজ কিনলেন তিনি। করোনা দুর্যোগের সময় সেই ফ্রিজটিই ভাগ্য বদলে দিলো তার। পোশাককর্মী সেলিম মিয়া এখন মিলিয়নিয়ার, পেলেন ১০ লাখ টাকা।

উল্লেখ্য, ঈদুল আজহা বা কোরবানির ঈদ উপলক্ষ্যে চলছে ওয়ালটনের ‘মেগা ঈদ ফেস্টিভ্যাল’। প্রতিষ্ঠানটির ডিজিটাল ক্যাম্পেইন সিজন ১১ এর আওতায় মেগা ঈদ ফেস্টিভ্যালে ওয়ালটন ফ্রিজ, টিভি, এসি, ওয়াশিং মেশিন, ফ্যান, গ্যাস স্টোভ ও রাইস কুকার ক্রেতাদের জন্য রয়েছে দেশের ইলেকট্রনিক্স বাজারের সবচেয়ে বড় অফার। এখন ওয়ালটন ফ্রিজ কিনে ডিজিটাল রেজিস্ট্রেশন করে মিলিয়নিয়ার হওয়ার সুযোগ রয়েছে। এছাড়াও পণ্যভেদে আছে ফ্রি ফ্রিজ, এসি, ওয়াশিং মেশিন, কোটি কোটি টাকার নিশ্চিত ক্যাশ ভাউচারসহ অসংখ্য সুবিধা।

সোমবার (৭ জুন, ২০২১) আড়াইহাজারের বান্টিবাজার মার্কেটের ওয়ালটন প্লাজায় আনুষ্ঠানিকভাবে সেলিম মিয়ার হাতে ১০ লাখ টাকার চেক হস্তান্তর করা হয়। সে সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ধুপতারা ইউনিয়ন পরিষদের সদস্য ইয়াসমিন বেগম, ওয়ালটন প্লাজা ট্রেডের ডিসিইও আবুল কালাম আজাদ, পিএসডি বিভাগের ডিভিশনাল হেড ইমরোজ হায়দার খান প্রমুখ।

ক্রেতা সেলিম মিয়া জানান, তার বাড়ি আড়াইহাজার উপজেলার গিরদা গ্রামে। স্ত্রী ও এক মেয়ে নিয়ে তিন সদস্যের পরিবার তার। মাত্র ১৮ হাজার ৫০০ টাকায় ওয়ালটন ফ্র্রিজ কিনে পোশাককর্মী সেলিম হয়ে গেলেন মিলিয়নিয়ার। ওই টাকায় একটি বাড়ি করবেন। কিছু মেয়ের জন্য রাখবেন। বাকি টাকায় একটি গরুর খামার করবেন।